মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

হ্নীলার রংগীখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিব বর্ষ উদযাপন

  • সময় বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে

ওমর ফারুক,টেকনাফ।
টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ১৬ ডিসেম্বর সকাল ৮ টায় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে বিজয় দিবসের কার্যক্রম শুরু করেন। সকাল ৯ টায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সাথে নিয়ে অতিথি ও শিক্ষকরা র‍্যালী করেন। ১০ টায় বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রঙ্গিখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী ও রাজনৈতিক ব্যক্তিত্ব বশির আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামাল বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি জামাল হোসেন মেম্বার। বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য হুসাইন আলী পিন্টু, আব্দুর রহমান, আবুল কালাম আজাদ। সভাপতিত্ব করেন রঙ্গিখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্য সচিব মোহাম্মদ জসিম উদ্দিন।

রঙ্গিখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলোচনা সভায় বলেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের সকল উন্নয়নমূলক কাজ হচ্ছে। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে জয় লাভের অন্যতম কারণ ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব। বাংলাদেশের জন্মের ৫০ বছরে দাঁড়িয়ে আমাদের অনেক উন্নতি হয়েছে আমরা আশা করি মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে সামনে ও উন্নয়ন হবে দেশের এবং দেশের মানুষের।
সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: