শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

জনগণের আস্থার প্রতীক ওসি সাখাওয়াত হোসেন

  • সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৬৬ বার পড়া হয়েছে

তৈয়্যবুর রহমান(তুহিন),চরফ্যাশন প্রতিনিধি। জনগণের আস্থার প্রতীক ওসি সাখাওয়াত হোসেন এর দেড় মাসের সফলতার গল্পটা একটু ভিন্ন প্রকৃতির। ওসি সাখাওয়াত হোসেন,ভোলা জেলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে ২০২১ সালের অক্টোবর মাসে যোগদান করেছিলেন। যা মাত্র দেড় মাস পূর্ণ হয়েছে। আর এই দীর্ঘ দেড় মাসে কুঁড়িয়ে নিয়েছেন মানুষের আস্থা ও ভালোবাসা।আইনের শাসনের যথাযথ প্রয়োগের মাধ্যমে থানা এলাকায় প্রায় লক্ষাধিক মানুষের আস্থার প্রতীক হয়ে দাঁড়িয়ে একের পর এক সফলতার গল্প রচনা করে চলেছেন। দক্ষিন আইচা থানা সৃষ্টির ইতিহাসে, ওসি সাখাওয়াত হোসেন যোগদানের দেড় মাসের মাথায় শতাধিক মামলার উভয় পক্ষের মাঝে বিরোধ নিস্পত্তি করে সৃষ্টি করেছেন স্থিতিশীল পরিবেশ।

মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যোগদানের শুরু থেকেই তার জেহাদ চলছে। অতীতের যে কোন সময়ের তুলনায় বর্তমানে দক্ষিন আইচা থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি অনেকটা শান্ত এবং মাদক অনেকটা নিয়ন্ত্রণে। অতি সল্প সময়ে মাদক ও ক্রাইম দমনে ওসি সাখাওয়াত হোসেন এর ভূমিকা সর্বমহলে বেশ আলোচিত। থানা এলাকায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে ইভটিজিং, জঙ্গিবাদ বাল্যবিবাহ, মাদক ও তথ্য- প্রযুক্তির বিষয়ে শিক্ষার্থীদের সাথে প্রায়ই তাকে সচেতনমূলক আলোচনা সভা করতে দেখা গেছে। আর এ কারনে তিনি জনগণের আস্থার প্রতীক ও একজন ব্যতিক্রম ধর্মী ওসি হিসাবে শিক্ষার্থী শিক্ষকসহ সাধারন মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

এ ব্যাপারে চরমানিকা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান হাজী শফিউল্লাহ্ হাওলাদার বলেন,মাদক ইভটিজি,জঙ্গিবাদ বাল্যবিবাহের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কারনে ওসি সাখাওয়াত হোসেন আজীবন দক্ষিন আইচার মানুষের মনে মিশে থাকবে তার সৃতি। নিজের সাফল্য প্রচার বিমুখ এই মানুষটার সাফল্য সবার কাছে আমাদের তুলে ধরা উচিত। কারন ওসি সাখাওয়াত হোসেন, জনগণের আস্থার প্রতীক ও একজন ব্যতিক্রম ধর্মী মানুষের নাম। যার তুলনা শুধু তিনি নিজে।

স্থানীয় সংবাদদাতা,কে ওসি সাখাওয়াত হোসেন বলেন,আগামী ২৮শে নভেম্বর স্থানীয় সরকার ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে জনগণ ও সাধারণ ভোটারদের জানমালের নিরাপত্তা দেওয়া আমার কর্তব্য এবং মানুষের সেবা ও আইন-শৃঙ্খলা রক্ষা করা আমার দায়িত্ব,

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: