শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

বকসু নগর মাহফিলে বক্তারা কুরআন-সুন্নাহকে ঐক্যবদ্ধভাবে আঁকড়ে ধরতে হবে

  • সময় শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৫৬ বার পড়া হয়েছে

আলোকিত ডেক্স:
চট্টগ্রাম নগরীর বায়েজিদ বকসু নগর যুব পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) মাহফিল উপলক্ষ্যে আয়োজিত আজিমুশশান ওয়াজ মাহফিলে প্রধান অতিথির আলোচনায় আন্তর্জাতিক মিডিয়া ব্যক্তিত্ব হাফেজ মাওলানা ক্বারী ইমরানুল হক শামীম বলেন, মুহাম্মদ (স:) বিশ্ববাসীর জন্যে রহমত স্বরূপ। তার আনিত জীবন বিধান অনুযায়ী জীবন পরিচালনা করলে ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তি পাওয়া যাবে। তিনি শুধু মুসলিম জাহানের জন্য নয় বরং সকল ধর্মের জন্যই রহমত। তিনি আরো বলেন, ব্যক্তি জীবন থেকে রাষ্ট্র জীবন পর্যন্ত কোরআন ও সুন্নাহর আলোকে সাজাতে পারলেই শান্তি প্রতিষ্ঠা সম্ভব।

আজ বাদে মাগরিব বকসু নগর যুব পরিষদের উদ্যোগে অনুষ্ঠিত মাহফিলে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ নেজাম উদ্দীন।
বকসু নগর জামে মসজিদ ময়দানে অনুষ্ঠিত মাহফিলে প্রধান বক্তা ছিলেন বাইতুন নূর জামে মসজিদের খতিব মাওলানা হাফেজ আরফাতুল ইসলাম। বিশেষ আলোচক ছিলেন তৈয়্যইবা মসজিদের খতিব মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আবু নছর হাসান আল কাদেরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনীতিবিদ সমাজ সেবক আবদুল্লাহ আল মামুন।

প্রধান বক্তা বলেন, কোরআন ও সুন্নাহকে ঐক্যবদ্ধভাবে আকঁড়ে ধরতে হবে। পরিপূর্ণভাবে কুরআন ও সুন্নাহকে মানতে হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রে রাসুল (স:) এর আদর্শ মানতে পারলেই পৃথিবীতে শান্তি ফিরে আসবে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: