শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

‘এই একটি শিরোপাই আমাদের অধরা’

  • সময় শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৭২ বার পড়া হয়েছে

আলোকিত উখিয়া ডেক্স:
বিশ্বকাপের ইতিহাসে রেকর্ড সর্বোচ্চ ৫টি শিরোপা ঘরে তুলেছে অস্ট্রেলিয়া ক্রিকে দল। ওয়ানডে বিশ্বকাপে এমন সফল একটি দল হওয়া সত্ত্বেও টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের স্বাদ পায়নি অস্ট্রেলিয়া।

টি-টোয়েন্টি বিশ্বকাপের অতীতের ছয় আসরে শিরোপা জয় তো দূরে থাক, ফাইনালেও উঠতে পারেনি অজিরা। সপ্তম আসরে এসে প্রথমবার ফাইনালে উন্নীত হয় অস্ট্রেলিয়া।

টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরে ফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে সেই অধরা শিরোপা ঘরে তুলেতে চায় অস্ট্রেলিয়া।

এ ব্যাপারে অস্ট্রেলিয়ার প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, আমাদের ইতিহাস কত সমৃদ্ধ। এই একটি শিরোপাই শুধু অধরা। চক্রটা পূরণ করতে পারলে দারুণ হবে। তবে সেটা আপনাকে অর্জন করে নিতে হবে। ইতিহাস আপনার হয়ে ব্যাটিং-বোলিং করবে না।

কোচের মতো একই সুরে কথা বলেছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার মার্কু স্টয়নিস। তিনি বলেন, টুর্নামেন্টের শুরুতে কেউ আমাদের গোনায় ধরেনি। শুধু আমরাই বিশ্বাস করেছি, শেষ পর্যন্ত যেতে পারি। এখন ট্রফি নিয়ে অস্ট্রেলিয়ায় ফিরতে পারলে সেটা হবে সত্যিকারের অর্জন।

রোববার দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে নিউজিল্যান্ড। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হওয়া এ ম্যাচে যে দলই জিতবে তারা হবে টি-টোয়েন্টির বিশ্ব আসরের নতুন চ্যাম্পিয়ন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: