শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চকরিয়া-পেকুয়ায় ‘নৌকা’ পেলেন যারা, নৌকার মাঝি হলেন দুই নারীও

  • সময় বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৯৫ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্ক:
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে ‘নৌকা’ প্রতীক প্রাপ্তির জন্য চকরিয়া-পেকুয়ায় প্রার্থীদের সকল অপেক্ষার অবসান হয়েছে। সারাদেশে চলমান তৃতীয় ধাপের নির্বাচনের জন্য আওয়ামী লীগ কক্সবাজার জেলার চকরিয়া ও পেকুয়া উপজেলায় দুইটি ইউনিয়নে দুই নারীসহ নৌকা প্রত্যাশীদের তালিকা প্রকাশ করেছে।

ঢাকা থেকে পাওয়া নির্ভরযোগ্য সূত্র মতে, সোমবার (২৫ অক্টোবর) রাতে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচন বিষয়ক মনোনয়ন বোর্ড চকরিয়া ও পেকুয়ার বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চূড়ান্ত করেছে। মঙ্গলবার চূড়ান্তভাবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

চকরিয়ায় ‘নৌকা’ পেলেন যারা কাকারা ইউনিয়নে শওকত ওসমান, লক্ষ্যারচর ইউনিয়নে আওরঙ্গজেব বুলেট, কৈয়ারবিল ইউনিয়নে জন্নাতুল বকেয়া রেখা, বদরখালী ইউনিয়নে নূরে হোসেন আরিফ, ঢেমুশিয়ায় মঈনউদ্দিন চৌধুরী, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নে সিরাজুল ইসলাম চৌধুরী বাবলা, সাহারবিল ইউনিয়নে মহসিন বাবুল, পূর্ব বড় ভেওলা ইউনিয়নে নোবেলের স্ত্রী ফারহানা আফরিন মুন্না, ভেওলা মানিকচরে ইউনিয়নে শহিদুল ইসলাম ও কোনাখালী ইউনিয়নে জাফর আলম।

পেকুয়ায় ‘নৌকা’ পেলেন যারা অপরদিকে পেকুয়া উপজেলায় নৌকা প্রতীক প্রাপ্ত প্রার্থীরা হলেন পেকুয়া সদরে উপজেলা আ.লীগের সহসভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, বারবাকিয়ায় জেলা আওয়ামী লীগের সদস্য জিএম আবুল কাশেম, মগনামায় ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. নাজেম উদ্দিন, রাজাখালীতে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম সিকদার বাবুল, শিলখালীতে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কাজিউল ইনসান ও উজানটিয়ায় উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: