শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ফুলবাড়ীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

  • সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১১৯ বার পড়া হয়েছে

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এপি ও গ্রাম বিকাশ কেন্দ্রের যৌথ সহযোগিতায় গতকাল বুধবার আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন করা হয়েছে।

সকালে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালী বের করা হয়।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প কর্মকর্তা শফিউল ইসলামের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু ছামসুন্নাহার প্রমুখ।

শেষে ফুলবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার মো. মেহেদী হাসানের নেতৃত্বে ভূমিকম্প ও অগ্নিনির্বাপক বিষয়ক মহড়া প্রদর্শন করেন ফায়ার সার্ভিস কর্মীরা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: