শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

কিসের বদৌলতে ৩ বছরে কোটিপতি?

  • সময় মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৬৭ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক:
রামুর দক্ষিণ মিঠাছড়ির জিয়ার জীবনে গড়েছে আলাদীনের চেরাগ পাওয়ার মতো ঘটনা,তিন বছরের ব্যবধানে হয়েছেন কোটিপতি। রীতিমত আঙ্গুল ফুলে কলাগাছ বনে গেছেন।চলাফেরা করেন দামি মোটরসাইকেল হাকিয়ে রাজপুত্রের মতো।

জানা যায়,জিয়া একসময় টেকনাফে ব্যাটারির সেল্সম্যান হিসেবে চাকুরী করতেন,পরে ২০১৭ সালের দিকে লিংকরোড় এলাকায় মক্কা শপিং সেন্টার নামক মার্কেটে আবির টেলিকম নামে একটি মোবাইল এর দোকান দিয়ে যাত্রা শুরু করে।হঠাৎ ৩ বছরের ব্যবধানে জিয়া সেই মার্কেটে ৫টি মোবাইল এর দোকানের মালিক বনে যান,বর্তমানে মক্কা শপিং সেন্টার এর অধিকাংশ দোকান তার দখলে।তার এই রহস্যময় উত্তান দেখে আশপাশের দোকান মালিক সহ তার এলাকায় মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

অনুসন্ধানে উঠে আসে,জিয়া যে ৫টি দোকান নিয়েছে মার্কেট এর মালিককে প্রতিটি দোকানের জন্য সালামি দিতে হয়েছে সাড়ে ৩ লক্ষ টাকা,৫টি দোকানের মোট সালামি সাড়ে ১৭ লক্ষ টাকা।তার প্রতিটি দোকানে রয়েছে প্রায় ৫ লক্ষ টাকার মালামাল,হিসাবে আসে ৫টি দোকানে মোট ২৫ লক্ষ টাকার মালামাল। জিয়ার মালিকানাধীন ৫টি দোকানের নাম,১।আবির টেলিকম, ২।আবির মোবাইল হোম,৩।মোবাইল মেলা,৪।মোহাম্মদীয়া টেলিকম এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টার, ৫।আবির টেলিকম প্লাস।

এবিষয়ে জানতে তার মুঠোফোনে একাধিক বার কল দেওয়া হলে কল রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: