শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চকরিয়ায় কৃষকলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  • সময় সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৫ বার পড়া হয়েছে

চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী থেকে কৃষকলীগ নেতা মো.সরোয়ার (৩৫) এর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।
সােমবার ভােরে উপজেলার ফাঁসিয়াখালি ইউনিয়নের ৯নং ওয়ার্ড ঘােনারপাড়া এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
নিহত সরোয়ার ডুলাহাজারা ইউনিয়নের ২নং ওয়ার্ড মিঠাছড়ী এলাকার মৃত ছৈয়দ নুরের পুত্র। তিনি ফাঁসিয়াখালী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক ও পেশায় চিত্রশিল্পী ছিলেন বলে জানা গেছে।
ডুলাহাজারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার শাহাব উদ্দিন জানান, মিঠাছড়ি এলাকার মোঃ সরোয়ার পেশায় চিত্রশিল্পী ছিলেন। বিগত ৪-৫ বছর ধরে তিনি ফাঁসিয়াখালীর শশুর বাড়ি এলাকায় সপরিবারে বসবাস করছিলেন।
ফাঁসিয়াখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার মহিউদ্দিন বলেন, রাত ৩টার দিকে সরওয়ার আমাকে ফোন দেয়। তার বাড়িতে গিয়ে দেখতে পাই তিনি গুলিবিদ্ধ অবস্থায় উঠানে পড়ে রয়েছেন। মেম্বার আরাে বলেন, ওই সময় তার স্ত্রী বাড়িতে ছিলেন না। পরে নিহতের চাচাতাে শালা ও প্রতিবেশীদের সাথে কথা বলে জানতে পারি সরওয়ার তাদের অনেককেই ফোন দিয়েছিল। এরমধ্যে তার শালা সাদেক বাসার দরজা খুললে দুর্বৃত্তরা তাকেও ডাক দেয়। কিন্তু সে ভয়ে ঘর থেকে বের হয়নি। দুর্বৃত্তরা ৪ থেকে ৫ জন ছিল কিন্তু অন্ধকার থাকায় তাদেরকে কাউকে চিনতে পারেন নি।
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম বলেন, সরওয়ারের মৃতদেহ উদ্ধার করে সুরতাহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: