শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় রাজস্ব কর্মকর্তা নিহত

  • সময় রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯২ বার পড়া হয়েছে

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;

অফিস থেকে বাড়ি যাওয়ার পথে ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় রাজস্ব কর্মকর্তা শাহাদৎ হোসেন (৪০) নিহত হয়েছেন। এঘটনায় আমিনুল ইসলাম(৫৫) নামের এক সহকারী রাজস্ব কর্মকর্তা ও সিপাহী হরিদাশ চন্দ্র (৩৯) আহত হয়েছেন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফুলবাড়ী রেলগেট এলাকায় এই দুর্ঘটনটি ঘটে। নিহত শাহাদাৎ হোসেন ঠাকুরগাঁও জেলার রানীসংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের কাদিহাট গ্রামের আলহাজ্ব সুলতান আলীর ছেলে। সৈয়দপুরে তিনি পরিবার নিয়ে বসবাস করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফ ইসলাম। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান, শাহাদৎ হোসেন দিনাজপুরের হিলি স্থলবন্দরের সহকারী রাজস্ব কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। তিনি সন্তানের অসুস্থতার কথা শুনে শনিবার বিকেলে অফিস শেষে মোটরসাইকেল যোগে সৈয়দপুরে পরিবারের কাছে যাওয়ার উদ্দ্যোশে রওনা দেন। বাড়ী যাবার পথে ফুলবাড়ী রেলক্রসিং এলাকায় ভ্যানের সাথে ধাক্কা খেয়ে ছিটকে গিয়ে মধ্যপাড়া থেকে ছেড়ে আসা পাথর বোঝাই (ঢাকা মেট্রো -ট ২৪-০০-৯২) ট্রাকের পিছনে চাকায় চাপা পড়ে যায় এবং এসময় ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় আহত অবস্থায় উদ্ধার করে সহকারী রাজস্ব কর্মকর্তা আমিনুল ইসলাম ও সিপাহী হরিদাশকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় ট্রাকের চালক রাজু(৩১)কে আটক করা হয়েছে, লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে এবং পাথর বোঝাই ট্রাকটি আটক করা হয়েছে। এঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: