রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

হোমিও চিকিৎসক সম্মেলনে প্রথম হয়েছেন নারী কাজী হতে চাওয়া সেই আয়েশা

  • সময় রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ২০২ বার পড়া হয়েছে

মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি;

বার্ষিক হোমিও চিকিৎসক সম্মেলনে ২৪০জন চিকিৎসকের মধ্যে প্রথম হয়েছেন দিনাজপুর ফুলবাড়ী উপজেলার হোমিও চিকিৎসক আয়েশা সিদ্দিকা। উনি সেই আয়েশা সিদ্দিকা, যিনি হোমিও চিকিৎসক থেকে হতে চেয়েছিলেন বাংলাদেশের প্রথম নারী কাজি।

গতকাল সকালে বগুড়া মমইন হোটেলে আধুনিক স্বাস্থ্য সেবা বিষয়ে ইউনানী চিকিৎসার ভুমিকা শির্ষক হোমিও চিকিৎসক সম্মেলনে লটারীর মাধ্যমে তিনি প্রথম স্থান অধিকার করেন। রংপুর, দিনাজপুর, গাইবান্ধা, জয়পুরহাট, নওগাঁ ও বগুড়াসহ ৬টি জেলার ২৪০জন চিকিৎসকের আংশ গ্রহনে ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর আয়োজনে এই বার্ষিক চিকিৎসক সম্মেলন অনুষ্ঠিত হয়। এর মধ্যে ১শজন চিকিৎসককে লটারির মাধ্যমে পুরস্কৃত করা হয়। এতে ফুলবাড়ী উপজেলার নারী হোমিও চিকিৎসক আয়েশা সিদ্দিকা প্রথম স্থান অর্জন করলে, তাকে ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর পক্ষ থেকে একটি বাজাজ ১০০সিসি মটর সাইকেল উপহার দেয়া হয়। দ্বিতীয় উপহার হিসেবে শিবগঞ্জ উপজেলা রাজু আহম্মেদ পেয়েছেন একটি এলইডি টিভি, তৃতীয় উপহার হিসেবে আরিফুর চৌধুরী পেয়েছেন একটি ইলেক্ট্রিক চুলা।

সম্মেলনের শুরুতেই ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর আয়োজনে আধুনিক স্বাস্থ্য সেবা বিষয়ে ইউনানী চিকিৎসার ভুমিকা শির্ষক আলোচনা অনুষ্ঠিত হয়। পরে সেখানে আয়োজিত মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের বরেণ্য কণ্ঠশিল্পী মনির খান সংঙ্গিত পরিবেশন করেন। এরপর চিকিৎসকদের নিয়ে লটারী এবং প্রিতিভোজ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর চেয়ারম্যান ফারজানা দেওয়ান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়থ ল্যাবরেটরীজ ইউনানী লিঃ এর পরিচালক সাইফুল নুর পরাগ ও ন্যাশনাল সেলস ম্যানেজার এনএসএম সাজ্জাদ হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: