রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চট্টগ্রাম মহানগরীর খুলশী এলাকা হতে ০১ টি বিদেশী পিস্তল এবং ০১ টি ম্যাগাজিন উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব

  • সময় শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১
  • ৩০৬ বার পড়া হয়েছে
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, র্দুর্ধষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ^াস অর্জন করতে সক্ষম হয়েছে।
এরই ধারাবাহিকতায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৫ আগস্ট ২০২১ ইং তারিখ ১৯১০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল এবং ০১ টি ম্যাগাজিন উদ্ধারসহ ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ শাহীন (২৫), পিতা-মোঃ শাহাবুদ্দিন, সাং-গাছুয়া ফুল ঘাট, জেলা- চট্টগ্রাম, বর্তমানে- ওয়ার্লেস কলোনী, থানা-খুলশী, চট্টগ্রাম মহানগর এবং ২। মোঃ সুমন (৩৫), পিতা-মোঃ মোতাচ্ছের, সাং-ওয়ার্লেস কলোনী, থানা- খুলশী, চট্টগ্রাম মহানগর বলে জানা যায়।
প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের কার্যক্রম করে আসছে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: