শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা

  • সময় বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৩৫২ বার পড়া হয়েছে

২২ আগস্ট রোজ রবিবার আলোকিত কক্সবাজার নামের অনলাইন পোর্টালে,পরকিয়া প্রেমে আসক্ত স্ত্রী ; তিন সন্তান নিয়ে উদ্বিগ্ন জনক শিরোনামে প্রকাশিত সংবাদ টি আমার দৃষ্টিগোচর হয় আমি মনে করি কতিপয় কিছু মধ্যস্বত্বভোগী সাংবাদিক ভাইদের মিথ্যা তথ্য দিয়ে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টিকরে এবং উদাসীন অজবাবদিহিতা মূলক একটি সংবাদের জন্ম দেয় এবং এই সংবাদে আমি বা আমার স্ত্রীর কোন প্রকার বক্তব্য নেওয়া হয়নি।

আমি সাংবাদিক ভাইদের উদ্দেশ্য বলতে চাই, ঘটনাটির সুষ্ঠু তদন্ত করে ত্রিপক্ষীয় বক্তব্য নিয়ে সত্য ঘটনাটি আদলে নিউজটি পরিবেশন করিতে যত প্রকার সহযোগিতা লাগে আমি করিব, অন্যথায় আমি আইনের আশ্রয় নিতে বাধ্য হইবো।

ব্যাখ্যা

উক্ত নিউজে আমাকে সৌদি প্রবাসী রোহিঙ্গা মোহাম্মদ আমিন বলে সম্ভোধন করা হইয়াছে আমি আমার বাবা এমনকি দাদারও জাতীয়তা বাংলাদেশি এবং আমার দাদা একজন মুক্তিযোদ্ধা।ভোটার আইডি,জায়গার দলিল ও খতিয়ান যাবতীয় কাগজপত্র সাংবাদিক ভাইদের প্রয়োজন হলে আমি দিয়ে সর্বদাই সহযোগিতা করতে প্রস্তুত রয়েছি। আমার স্ত্রীর বিষয়ে যে মন্তব্য করা হয়েছে তাও সঠিক নয় হ্যাঁ, এটা সত্য যে আমার স্ত্রীর আগে বিবাহ হয়েছিল।

ঐ ঘরে তিনটি সন্তান রয়েছে। তবে ২০১৩ সনে আমার স্ত্রীর বাংলাদেশ আইন অনুযায়ী ঐ বিবাহটির বিচ্ছেদ ঘটায় এবং তার সেই স্বামী ও আরেকটি বিবাহ করে সন্তান সম্পত্তি নিয়ে সংসার করিতেছে। তার কোন ওজর আপত্তি নেই, আমি ২০১৮ সালে সৌদি আরব থেকে এসে ৪ লক্ষ টাকা দেনমোহর দিয়ে বিবাহ করি। ওই কাবিননামার ফটোকপি প্রতিবাদে সংযুক্ত করা হইল। ঐ নিউজে মাদকের বিষয় নিয়ে যে মিথ্যাচার করা হয়েছে এই বিষয়ে আমার বক্তব্য হল আমি ২০০৩ সাল থেকে সৌদি প্রবাসী। আমার ২০ বছরের প্রবাস জীবনে আমি চাকরির পাশাপাশি ব্যবসা-বাণিজ্য করে যে অর্থ উপার্জন করেছি এবং সৌদি আরবে যে সম্পদের মালিক হয়েছি আমার দুই পুরুষ তা অনায়াসে জীবন পার করিতে পারিবে। সাংবাদিক ভাই বা আইন-শৃঙ্খলা বাহিনীর কারো যদি প্রয়োজন হয় আমার বৈধ সম্পদের হিসাব বা কাগজপত্র দিতে প্রস্তুত রয়েছি,আমি বা আমার স্ত্রীর কেউ ও মাদকের সাথে জড়িত হওয়ার কোনো অবকাশ ও প্রয়োজন নেই।

প্রতিবাদে

মোহাম্মদ আমিন

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: