রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় প্রাণ গেল ব্যাংক কর্মকর্তার

  • সময় বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৯৯ বার পড়া হয়েছে

এম,নুরুল কাদের ১৯ আগষ্ট।
কক্সবাজারে চকরিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোজাম্মেল হক (৩৬) নামের এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ আগস্ট) বিকেল ৫টায় বদরখালী-মহেশখালী সড়কের সাহারবিল ইউনিয়ন পরিষদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে সালাহ উদ্দিন (৩৫) নামের আরেক ব্যাংক কর্মকর্তা গুরুতর আহত হয়েছেন। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সালাহ উদ্দিন মোটরসাইকেল আরোহী ছিলেন।
নিহত মোজাম্মেল হক মহেশখালী উপজেলার হোয়ানক পানির ছড়া এলাকার আবুল হাসেমের ছেলে এবং ইসলামী ব্যাংক চকরিয়া শাখার ফিল্ড অফিসার।
জানা গেছে, ইসলামী ব্যাংক চকরিয়া শাখার দুই কর্মকর্তা (মোজাম্মেল ও সালাহ উদ্দিন) বিকেলে কর্মস্থলের কাজ শেষে মোটরসাইকেল যোগে চকরিয়া থেকে মহেশখালীতে ফিরছিলেন। আজ বিকেল ৫টার দিকে বদরখালী-মহেশখালী সড়কের সাহারবিল ইউনিয়ন পরিষদ এলাকায় পৌঁছলে একটি কাভার্ডভ্যান তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান বাইক চালক মোজাম্মেল হক। গুরুতর আহত হন বাইক আরোহী সালাহ উদ্দিন। পরে স্থানীয় ও পুলিশ হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আহত সালাহ উদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের। তিনি দৈনিক ভোরের ড়াকে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত ব্যাংক কর্মকর্তার মরদেহ প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: