শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

পাকিস্তান সিরিজে নেই গ্যাব্রিয়েল-ব্রাভো

  • সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩১৮ বার পড়া হয়েছে

চোট এখনও সারেনি পুরোপুরি। তাই শ্যানন গ্যাব্রিয়েলকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি ওয়েস্ট ইন্ডিজ। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের দলে রাখা হয়নি এই পেসারকে। বিশ্রাম দেওয়া হয়েছে বাঁহাতি ব্যাটসম্যান ড্যারেন ব্রাভোকেও।
দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য সোমবার ঘোষিত ১৭ সদস্যের দলে ফিরেছেন পেসার শেমার হোল্ডার ও মিডল-অর্ডার ব্যাটসম্যান শামারা ব্রুকস।

মূলত গ্যাব্রিয়েলের অনুপস্থিতিতে সুযোগ এসেছে ২৩ বছর বয়সী শেমার হোল্ডারের। অভিজ্ঞ গ্যাব্রিয়েল হ্যামস্ট্রিং চোট থেকে সম্পূর্ণ সেরে ওঠার প্রক্রিয়ায় আছেন। আর ব্রুকসের দলে জায়গা হয়েছে ব্রাভো না থাকায়। গত জুন থেকে জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে থাকা অভিজ্ঞ এই ব্যাটসম্যানকে বিশ্রামে পাঠানো হয়েছে।

গত ডিসেম্বরে নিউ জিল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেক হয় শেমার হোল্ডারের। এরপর ওয়ানডেতে পথচলা শুরু হয় বাংলাদেশ সফরে। দুই সংস্করণেই কেবল একটি করে ম্যাচ খেলেছেন তিনি। পরে চোটে পড়ে ছিটকে যান ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ থেকে।

এর মাঝে খেলা হয়নি কোনো প্রথম শ্রেণির ম্যাচ। তবুও তাকে দলে রাখা হয়েছে পেস আক্রমণের শক্তি বাড়াতে। তার সঙ্গে দলে পেসার আছেন কেমার রোচ, জেডেন সিলস, আলজারি জোসেফ ও জেসন হোল্ডার।

ব্রুকসের সবশেষ টেস্টও গত ডিসেম্বরে নিউ জিল্যান্ড সফরে। এবার দলে তার সুযোগ মেলার আরেকটি কারণ নিজেদের মধ্যে গত সপ্তাহে খেলা প্রস্তুতি ম্যাচে ব্যাট হাতে দারুণ পারফরম্যান্স। খেলেছিলেন ১৩৪ রানের ইনিংস।

ব্রুকসকে একাদশে জায়গা করে নিতে লড়তে হবে এনক্রুমা বনার, কাইল মেয়ার্স, রোস্টন চেইস ও জার্মেইন ব্ল্যাকউডের সঙ্গে।

এই সিরিজ দিয়ে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্রের পথচলা শুরু হবে। আগামী বৃহস্পতিবার শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয়টি ২০ অগাস্ট থেকে। দুইটি ম্যাচই হবে জ্যামাইকার সাবিনা পার্কে।

ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমা বনার, শামারা ব্রুকস, রাকিম কর্নওয়াল, রোস্টন চেইস, জশুয়া দা সিলভা, জামার হ্যামিল্টন, শেমার হোল্ডার, জেসন হোল্ডার, শেই হোপ, আলজারি জোসেফ, কাইল মেয়ার্স, কাইরান পাওয়েল, কেমার রোচ, জেডেন সিলস, জোমেল ওয়ারিক্যান।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: