শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

এটি আমার জন্য সম্মানের একটি বিষয়: বুবলী

  • সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩৩৭ বার পড়া হয়েছে

নতুন কোন ছবিতে কাজ করা হচ্ছে না দীর্ঘ এক বছর হলো। করোনা মহামারীর কারণে পরিস্থিতি খুব বেশি অনুকূলে নয়। তবে লম্বা বিরতির পর আবারো কাজে ফিরেছেন হালে জনপ্রিয় নায়িকা বুবলী। ঢালিউডের আলোচিত অভিনেত্রী শবনম বুবলীর বৃহস্পতি এখন তুঙ্গে। যেখানে অন্য অনেক অভিনয়শিল্পীর হাতে কাজ নেই কিংবা কর্মহীন হয়ে পড়ছেন,সেই পরিস্থিতিতে বুবলী নিয়মিত নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন। পাশাপাশি বিজ্ঞাপনের কাজেও তাকে দেখা যাচ্ছে।

বুবলী নিজেই জানালেন, ‘আমার পেশাই হলো অভিনয় করা। তাই ছবি কিংবা বিজ্ঞাপন-কোনোটিতেই আমার অনাগ্রহ নেই। নির্মাতারা আমাকে তাদের ছবিতে অভিনয়ের সুযোগ দিচ্ছেন, এটি আমার জন্য সম্মানের একটি বিষয়। আমি তাদের পরিকল্পনা মতোই অভিনয় করে যাব। এছাড়া দর্শকের প্রতিও আমি কৃতজ্ঞ যে তারা আমাকে উৎসাহিত করেন। এগুলোর আমার এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা। আশা করছি সবার শুভকামনা থাকলে আগামীতেও আমাকে নতুনভাবে দেখা যাবে।’

এদিকে সৈকত নাসিরের পরিচালনায় ‘তালাশ’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। এর আগে একই পরিচালকের ‘ক্যাসিনো’ নামের ছবিটিতেও অভিনয়ে দেখা গেছে বুবলীকে। যদিও সেটি এখনো মুক্তি পায়নি। এছাড়া তপু খানের পরিচালনায় ‘লিডার : আমিই বাংলাদেশ’, মো. ইকবালের পরিচালনায় ‘রিভেঞ্জ’, শাহীন সুমনের ‘বিদ্রোহী’, আসিফ ইকবাল জুয়েলের ‘চোখ’ ছবিগুলোতে অভিনয় করেছেন।

বুবলীর এ এগিয়ে যাওয়ায় অনেকেই বেশ আশাবাদী তাকে নিয়ে। তারকা অভিনয়শিল্পীর সংকটে বুবলী যদি এভাবেই কাজ করতে থাকেন তাহলে ঢালিউডও লাভবান হবে; পাশাপাশি বুবলীর অভিনয় ক্যারিয়ারও সমৃদ্ধ হবে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: