রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

করোনা রোগীকে অক্সিজেন সেবা দিতে গিয়ে দুই সেচ্ছাসেবী বাইক এক্সিডেন্ট

  • সময় বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৪০৬ বার পড়া হয়েছে

আর জে রবিউল ইসলাম, ঢাকা অফিস।
মানব সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী আতিক ও পলাশ। তারা স্বেচ্ছায় আজও করোনা রোগীকে অক্সিজেন সেবা দিতে গিয়ে বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতরও আহত হয়েছেন।
তারা ‘গোপালগঞ্জ বন্ধু মহল’ ও চন্দ্রদিঘলিয়া ব্লাড ব্যাংকের স্বেচ্ছাসেবী। মানবসেবায় নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিতে গিয়ে আজ তারাই হাসপাতালের বিছানায় শুয়ে  আছেন।। আতিকের পায়ের রগ ছিড়ে গিয়েছে  আর পলাশের এক হাতেই দু‘জায়গা দিয়ে  ভেঙ্গে গেছে।
তাদের দূর্ঘটনার খবর পেয়ে সার্বক্ষনিক খোঁজ খবর রাখছেন ‘গোপালগঞ্জ বন্ধু মহল’-এর সকল স্বেচ্ছাসেবী ভাই-বোন ও চন্দ্রদিঘলিয়া ব্লাড ব্যাংকের সকল স্বেচ্ছাসেবীগন।

এছাড়াও, তাদের চিকিৎসার সকল দায়িত্ব নিয়েছেন ‘গোপালগঞ্জ বন্ধু মহল’।

তবে, গোপালগঞ্জ সদর হাসপাতালের চিকিৎসা সম্পর্কে নতুন করে কিছুই বলার নাই। তার  কারন মহামারি করোনার এই সময়ে যেখানে নিজের পিতা/মাতা/ছেলে/মেয়ে করোনা আক্রান্ত আপনজনকে ফেলে রেখে পালিয়ে যাচ্ছেন সেখানে যেসকল  স্বেচ্ছাসেবীরা নিজেদের জীবনের  মায়া ত্যাগ করে দিন-রাত ২৪ ঘন্টা সেবা দিয়ে  যাচ্ছেন।আজ সেই স্বেচ্ছাসেবীরা চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতিতে আড়াই/তিন ঘন্টা ওটিতে নিজেদের ক্ষত জায়গার যন্ত্রণায় কাতরাচ্ছেন।।বার বার ডাক্তারের দরজায় দাঁড়ালে খুলনায় রেফার করে দিতে চায় সেখানে সাধারণ মানুষের উন্নত চিকিৎসা তো দূরের কথা নাম মাত্র চিকিৎসা পাওয়াটাই বিশাল  ভাগ্যের বিষয়।

পরিশেষে কৃতজ্ঞতা জানাই ‘গোপালগঞ্জ বন্ধু মহল’কে এবং  আমরা স্বেচ্ছাসেবক ভাইদের।।যারা সবসময়  অসুস্থ  দুস্থদের পাশে রয়েছেন।। সে সকল ভাইবোনদের  জন্য সকলের কাছে দোয়া চাই।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: