সোমবার, ২৬ জুলাই ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

বিয়ে বাড়িতে সেনাবাহিনী নিয়ে ম্যাজিস্ট্রেটের হানা, বরকে রেখে পালাল সবাই

  • সময় সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১০১ বার পড়া হয়েছে

করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে দেশব্যাপী চলা কঠোর লকডাউন অমান্য করে সোনাগাজীতে আয়োজিত বিয়ে বাড়িতে সেনা সদস্যদের নিয়ে হঠাৎ উপস্থিত হন নির্বাহী ম্যাজিস্ট্রেট।তাদেরকে দেখেই বরকে রেখে বরযাত্রীসহ অনুষ্ঠানে আসা সব অতিথিরা দিগ্বিদিক ছোটাছুটি শুরু করেন। অনেকেই বিভিন্ন বাড়ি-ঘরে গিয়ে আশ্রয় নেন।

রোববার উপজেলার আমিরাবাদ ইউনিয়নে এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয় আমিরাবাদ ইউপি চেয়ারম্যান জহিরুল আলম জানান, সরকার ঘোষিত কঠোর লকডাউন অমান্য করে ইউনিয়নের সফরপুর ছলিম উদ্দিন মুন্সি বাড়িতে হেদায়েত উল্লাহর মেয়ের বিয়ের আয়োজন করা হয়। খবর পেয়ে টহলরত সেনা সদস্যদের নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন অভিযান চালান।

বিয়ে বাড়িতে সেনাসদস্য ও অ্যাসিল্যান্ড প্রবেশের খবর শুনে বরযাত্রী ও অন্যান্য অতিথিরা এদিক-ওদিক ছোটাছুটি শুরু করেন। এ সময় বাড়ির লোকজন ও অতিথিদের আশেপাশের বাড়ি-ঘরে পালিয়ে যেতে দেখা যায়। পরে মেয়ের বাবা মুচলেকা দিলে স্বল্প পরিসরে বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

করিম মিয়া নামে বিয়ে বাড়ির এক অতিথি বলেন, খাবার খেতে বসে শুনি সেনাবাহিনী নিয়ে ম্যাজিস্ট্রেট চলে এসেছে। ভয়ে হাত না ধুয়েই দৌড়ে পাশের বাড়িতে আশ্রয় নিই। অনেক মেহমান না খেয়েই পালিয়েছে।

ম্যাজিস্ট্রেট জাকির হোসেন জানান, সচেতনতার অভাবে মানুষ কঠোর লকডাউন ভঙ্গ করে সামাজিক অনুষ্ঠানের আয়োজন করছে। বিয়ে বাড়িতে লকডাউন ও স্বাস্থ্যবিধি অমান্যের দায়ে ১০ হাজার টাকা জরিমানা করে মেয়ের বাবার কাছ থেকে মুচলেকা নিয়ে স্বল্প পরিসরে বিয়ের কাজ শেষ করতে নির্দেশনা দেওয়া হয়

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: