সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৯:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

দিনাজপুরের ফুলবাড়ীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

  • সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১০৪ বার পড়া হয়েছে

মোঃ আল হেলাল চৌধুরী,

দিনাজপুরের ফুলবাড়ীতে ২০২০-২১ অর্থ বছরে খরিপ-২/২০২১-২০২২ মৌসুমে রোপা আমন ধানের হাইব্রিড ও উফশী জাতের প্রণোদনা প্রদানের জন্য ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণের উদ্বোধন করা হয়েছে।

গত (৩০ জুন) বুধবার দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা কৃষি কর্মকর্তা মোছা: রুম্মান আক্তার এর সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন এর সভাপতিত্বে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান মো: আাতাউর রহমান মিল্টন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মোছাঃ হাবিবা আক্তার, মোছাঃ শাহানা আফরোজ, কাজিহাল ইউপি চেয়ারম্যন মো: মানিক রতন, বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধক্ষ্য শাহ্ মো: আব্দুল কুদ্দুস প্রমুখ।

এবার উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৬৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে প্রতি এক বিঘার জন্য হাই ব্রিড ধানের বীজ ২ কেজি, ডিএপি সার-২০কেজি, এমওপি সার- ১০কেজি করে পর্যায়ক্রমে বিতরণ করা হবে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: