সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চকরিয়ায় সকল পর্যটন স্পট কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে

  • সময় রবিবার, ১৩ জুন, ২০২১
  • ১১৮ বার পড়া হয়েছে

বৈশিক মহামারি করোনা সংক্রমণের লাগামহীন উর্ধ্বগতির কারণে সরকারি নির্দেশনার আলোকে চকরিয়া উপজেলার সব ধরণের পর্যটন স্পট, রিসোর্ট, কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে বলে জানিয়েছেন উপজেলা প্রশাসন।

চকরিয়া উপজেলা প্রশাসনের সরকারি প্রচার মাধ্যমে ফেসবুক ফেইজে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ। উপজেলা প্রশাসনের ফেসবুক ফেইজে জারিকৃত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৈশিক মহামারি করোনা সংক্রমণের উর্ধ্বগতির কারণে সরকারি নির্দেশনার আলোকে উপজেলার সব ধরণের পর্যটন স্পট, রিসোর্ট, কমিনিউটি সেন্টার ও বিনোদন কেন্দ্র বন্ধ থাকবে। একইসঙ্গে উপজেলার কোথাও জনসমাবেশ হয় এ ধরনের সামাজিক অনুষ্ঠান (বিবাহত্তোর অনুষ্ঠান, জন্মদিন, পিকনিক, পার্টি ইত্যাদি) রাজনৈতিক ও ধর্মীয় আচার অনুষ্ঠান করা যাবেনা, সব অনুষ্ঠানই পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ রাখতে থাকবে।

জানা গেছে, চকরিয়া উপজেলা প্রশাসনের আওতাধীন এলাকায় একাধিক পর্যটন স্পট রয়েছে। এসব পর্যটন জোনে প্রতিদিনই বিপুল সংখ্যক পর্যটক দর্শনার্থী আগমন ঘটে। বিশেষ করে ডুলাহাজারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সাফারি পার্ক, মানিকপুর নতুন পর্যটন স্পট নিভৃতে নির্সগ পার্ক, নলবিলা শাপলা বিল এবং মাতামুহুরী নদীতে জেগেউঠা চরে প্রতিদিন পর্যটক দর্শনার্থীদের পদচারণায় মুখর হয়ে উঠে। তদমধ্যে শুধুমাত্র ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক সরকারি রাজস্ব আয়ের আওতায় রয়েছে।

c-link

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: