শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

এম,পি শাজাহান খানের পিতা আছমতআলি খানকে কটুক্তি করায় মাদারীপুরে মানববন্ধন

  • সময় বুধবার, ৯ জুন, ২০২১
  • ৬৯ বার পড়া হয়েছে

নাবিলা ওয়ালিজা,মাদারীপুর;
বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় সদস্য ও মাদারীপুর মহকুমা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালিন সভাপতি মৌলভী আছমত আলী খানকে কটুক্তি করায় মানববন্ধন করেছে কেন্দুয়া ইউনিয়নের সর্বস্তরের জনগন।
বুধবার (৯ জুন) সকালে সদর উপজেলার ঘটকচর এলাকায় ঢাকা বরিশাল মহাসড়কের দুপাশে এ কর্মসূচি পালন করা হয়। এতে ব্যানার-ফেস্টুন হাতে নিয়ে অন্তত তিন শতাধিক মানুষ অংশ নেয়।
মানববন্ধনে বক্তরা বলেন, মাদারীপুর আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা কটুক্তিমূলক কথা বলেন মাদারীপুর ২ আসনের সাংসদ শাজাহান খানের পিতা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালিন সভাপতি মৌলভী আছমত আলী খানকে নিয়ে, শাহাবুদ্দিন মোল্লার এই ধরনের কটুবাক্যের ধ্বিক্কার জানাই। তারা বলেন মৌলভী আছমত আলী খান মাদারীপুর আওয়ামী লীগের প্রতিষ্ঠা করেছেন। তার বিরুদ্ধে এই ধরনের কটুবাক্যের বিচারের ও অবিলম্বে শাহাবুদ্দিন মোল্লার পদ থেকে অপসারণের দাবি জানান তাঁরা।
সাবেক শ্রমিক নেতা জয়নাল আবেদীনের সভাপতিত্বে মানববন্ধনটি করা হয়েছে এছাড়া মানববন্ধ কর্মসূচিতে বক্তব্য রাখেন, ইলিয়াস চৌকিদার, প্রদীপ বাগচি, ফজলু মাতুব্বর, দুলাল মাতুব্বর, আকরাম মাতুব্বর সহ আরো অনেকে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: