শনিবার, ১৯ জুন ২০২১, ০২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

গৃহকর্মীকে মা’রপিট করে ‘মৃ’ত’ ভেবে ছুড়ে ফেলে দেয় ওরা

  • সময় সোমবার, ৩১ মে, ২০২১
  • ৮৭ বার পড়া হয়েছে

চট্টগ্রামে কি’শোরী গৃহকর্মীকে অমানুষিক নি’র্যা’তনের অ’ভিযোগ উঠেছে। নি’র্যা’তনের কারণে অ’জ্ঞা’ন হয়ে গেলে, মৃ’ত ভেবে বাড়ির দারোয়ানের সহায়তায় রাঙ্গুনিয়ার নির্জন স্থানে ফেলে দেন গৃহকর্ত্রী জেসমিন। এ ঘটনায় জেসমিন ও তার স্বামীসহ তিনজনকে গ্রে’প্তা’র করেছে পু’লিশ।

শা’রীরিক য’ন্ত্র’ণায় কাতরাচ্ছিলেন পনের বছরের নিলুফা। নি’র্যা’তনের কারণে ঠিকমতো দাঁড়িয়ে থাকারও শক্তি নেই মে’য়েটির।

তিন মাস আগে চন্দনাইশ নিজ বাড়ি থেকে পালিয়ে এসে নগরীর মমিনবাগ আবাসিক এলাকায় এক প্রবাসীর ঘরে কাজ নেয় কি’শোরী নিলুফা। এরপর থেকেই গৃহকর্ত্রী জেসমিন আখতার প্রতিনিয়ত অমানুষিক নি’র্যা’তন চালাত মে’য়েটির ওপর।

গত ২৭ মে নি’র্যা’তন চালানোর এক পর্যায়ে নিলুফা অ’জ্ঞা’ন হয়ে যায়। মা’রা গেছে ভেবে বাড়ির দারোয়ানের সহায়তায় কি’শোরীকে রাঙ্গুনিয়ার এক নির্জন স্থানে ফেলে দেয়া হয়। খবর পেয়ে পু’লিশ উ’দ্ধা’র করে মে’য়েটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতা’লে ভর্তি করে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন নির্যাতিতার স্বজনরা।

নির্যাতিতা বলেন, চামচ দিয়ে দিয়ে ছ্যাঁকা দেওয়া হয়েছে। আবার নিচে ফেলে লাথি মে’রেছে। দেয়ালের সঙ্গে মা’থা ধাক্কা দিয়ে দিয়ে আ’ঘাত করেছে।

ওই কিশোরীর মা বলেন, আমা’র মে’য়ের মা’থাটা সারা জীবনের জন্য নষ্ট করে দিয়েছে। এখন তাকে বিয়ে দিতে চাইলেও পারবো না! আমি এর উচিত বিচার চাই।

মেডিকেলে চিকিৎসাধীন থাকার চারদিন পর মে’য়েটি কিছুটা সুস্থ হলে তার দেয়া তথ্য মতে গৃহকর্ত্রী জেসমিন, স্বামী সেলিম ও দারোয়ান আকবর আলীকে গ্রে’প্তা’র করে পু’লিশ।

সিএমপি পাঁচলাইশ থা’নার কর্মক’র্তা জাহিদুল কবির বলেন, নি’র্যা’তন করে লিচু বাগানে ফেলা আসার কথা স্বীকার করেছে অ’ভিযু’ক্তরা। এ ঘটনায় ৩ জনকে গ্রে’প্তা’র করেছি। এখন পরবর্তী আইনগত ব্যবস্থা আম’রা গ্রহণ করব।

নির্যাতিত কি’শোরী নিলুফাকে বর্তমানে তার পরিবারের হাতে তুলে দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: