রবিবার, ২০ জুন ২০২১, ০৪:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

নারী কেলেঙ্কারীর নিউজ করায় মহেশখালীর ছয় সাংবাদিকের বিরুদ্ধে আইসিটি মামলা

  • সময় শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৪০১ বার পড়া হয়েছে

মহেশখালী প্রতিনিধিঃ

নারী কেলেঙ্কারির বিরুদ্ধে নিউজ করায় এবার মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মামলা দায়ের করেছে মহেশখালী কলেজের শিক্ষক (আইসিটি) আবু ছরওয়ার রানা। তিনি সাইবার ক্রাইম ট্রাইবুনাল আদালত, চট্টগ্রামে এই মামলা করেন। মামলাটি মহেশখালী থানাকে তদন্ত দেন বলে জানা যায়।

এই সাংবাদিকরা হলেন- কক্সবাজার থেকে প্রকাশিত আজকের দেশবিদেশ পত্রিকার মহেশখালী প্রতিনিধি সিরাজুল মোস্তফা রুবেল, দৈনিক ইনানী পত্রিকার প্রতিনিধি আবু নাছের মোঃ হাসান, দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার প্রতিনিধি গাজী আবু তাহের, দৈনিক সৈকত পত্রিকার প্রতিনিধি ফারুক ইকবাল, দৈনিক মেহেদী পত্রিকার প্রতিনিধি রিফাত, দৈনিক সাগরদেশ পত্রিকার প্রতিনিধি আজিজ সিকদার।

জানা যায়, গত ১৯ তারিখ রাতে মহেশখালী পৌরসভার চরপাড়া এলাকায় আপত্তিকর অবস্থায় এক নারী সহ কলেজ শিক্ষক রানাকে আটক করে স্থানীয়রা। পরে উক্ত ঘটনায় কলেজ শিক্ষক রানার বিরুদ্ধে এলাকার লোকজন মহেশখালী কলেজের অধ্যক্ষ বরাবর অভিযোগ দেন। কলেজ কর্তৃপক্ষ কোন ব্যবস্থা না নেওয়ায় গত ৫ মে চরপাড়া এলাকাবাসী উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে শিক্ষক রানার নারী কেলেঙ্কারির বিচার চেয়ে মানববন্ধন করে এবং উপজেলা নির্বাহী অফিসারের কাছে ৪০ জন এলাকাবাসীর স্বাক্ষরিত স্মারকলিপি জমা দেন।

এই বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমান জানান, এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে তদন্ত কমিটি গঠন করা হচ্ছে। দ্রুত মূল ঘটনা উন্মোচন করা হবে।

এই ঘটনায় সাংবাদিকরা অনলাইন ও প্রিন্ট মিড়িয়ায় নিউজ করে। এতে ক্ষিপ্ত হয়ে ও মূল ঘটনাকে ধামাচাপা দিতে ঐ শিক্ষক মহেশখালীর ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগে এই মামলা করে বলে মামলায় অভিযুক্ত সাংবাদিকরা জানায়। তারা আরো জানান, এই শিক্ষক দুটি আলোচিত হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামী।

এই ব্যাপারে মামলার বাদী আবু সরওয়ার রানা জানান, তার বিরুদ্ধে এলাকাবাসীর করা নারী সংক্রান্ত অভিযোগ মিথ্যে। সে ঘটনার সাথে জড়িত নয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: