শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ছিনতাইয়ের ব্যর্থ শহরে টেকপাড়া এলাকার নুরুল হক, সেনা কর্মকর্তা পরিচয় দিয়ে হুমকি

  • সময় বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৩১০ বার পড়া হয়েছে

কক্সবাজার শহরে ছিনতাইয়ের কবলে পড়েছে কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক কক্সবাজার একাত্তর পত্রিকার স্টাফ রিপোর্টার ও অনলাইন পত্রিকার নিউজ ৭১প্রত্রিকার নিজস্ব প্রতিদিন আব্দুল গফুর তার বড় ভাই মোহাম্মদ হানিফ।

কক্সবাজার শহরে বাজার ঘাটা কোরাল রিফ এর সামনে ছিনতাইকারীদের কবলে পড়েন

বাংলাদেশ ইসলামী ব্যাংক কক্সবাজার জেলা শাখা শাখা এটিএম বুথ থেকে ক্যাশ টাকা উত্তোলনের সময় উৎপেতে ছিল দুস্কৃতিকারীরা

বুধবার দুপুর সাড়ে তিনটা সময়ে পারিবারিক কাজে ঈদের খরচ বাবদ একলক্ষ টাকা উত্তোলন করে,বুথ থেকে বের হয়ে খুরুলিয়া গরু বাজার যাওয়ার জন্য ভাড়ায়চালিত একটি সিএনজিতে উঠেন সাংবাদিক আব্দুল গফুর ও তার বড় ভাই মোহাম্মদ হানিফ। গাড়িটি কোরাল রিফ আইবিপি মাঠ এলাকায় পৌঁছালে ছদ্মবেশী ৪/৫জন ছিনতাইকারী গাড়ি পথরোধ করে সাংবাদিক আব্দুল গফুরের বড় ভাই মোহাম্মদ হানিফকে মারধর শুরু করেন।

একপর্যায়ে তার পকেটে হাত ডুকিয়ে দেন এসময়ে সাংবাদিক আব্দুল গফুর ছুটে গেলে ছিনতাইকারীরা দিকবিদিক পালিয়ে যায়।
বিষয়টি কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জকে জনালে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ঘটনার বিষয়টি তদন্ত করে সত্যতা প্রমাণ পাওয়া যায়।

সূত্রে জানা যায় সিএনজি স্টেশনের বসে ছিনতাইকারীদের নেতৃত্ব দিচ্ছে টেকপাড়া এলাকার কক্সবাজার জেলা কারাতে ওস্তাদ আবু আব্দুল্লাহর ছোট নুরুল হক,সেই অটোরিকশা সিএনজি শ্রমিক নেতা পরিচয় দিয়ে বিভিন্ন স্থান থেকে ছিনতাইসহ ব্যাংক থেকে টাকা উত্তোলনের করতে আসা লোকদের টার্গেট করে,এবং বিভিন্ন স্থানে তার সিন্ডিকেট সদস্যদের উৎপেতে থাকতে ও দেখা যায়,এ সময় কারাতে ওস্তাদ আবু আবদুল্লাহ”র ও তার ছেলে সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয় দিয়ে তার পরিচয় পত্র দেখিয়ে ঘটনাটি পুলিশ প্রশাসনকে যেন না জানায় ভয়ভীতি দেখিয়ে হুমকি দেন।

ভুক্তভোগী ব্যবসায়িক রেজাউল করিম বলেন,এসব ছিনতাইকারীরা গাড়ি অবরোধ করে ছিনতাই করতে দেখা যায় প্রায় সময়ে এসব দুষ্কৃতিকারী ছিনতাইকারীদের নেতৃত্বকারীদের ইন্ধন দিচ্ছে কে,বা কারা?তাদেরসহ ছিনতাইকারীদের গডফাদারদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জরুরী

এ বিষয় কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ মনিরুজ্জামান গিয়াস বলেন,ঘটনার বিষয়টি জানার পর আমরা গুরুত্ব দিয়ে দেখছি অপরাধী যত বড়ই হোক না কেন তাদেরকে আমরা আইনের আওতায় নিয়ে আসবো।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: