শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

সরকার কোভিড নিয়ন্ত্রণে অনেকাংশে সফল: পরিবেশমন্ত্রী

  • সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ৬২ বার পড়া হয়েছে

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন বলেছেন, দেশের মানুষ যাতে করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত না হয়, মানুষ যাতে অসহায় না হয়ে পড়েন এবং মানুষের যেন খাদ্যের অভাব না হয় এ বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় চিন্তা করেন।তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে বিশ্বে অর্থনৈতিক স্থবিরতা নেমে আসলেও সরকার কোভিড নিয়ন্ত্রণে অনেকাংশে সফল হয়েছে। সরকারের এ উদ্যোগের ফলে দেশে করোনা আক্রান্তের হার নেমে এসেছে।

সোমবার (৩ মে) মৌলভীবাজার বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় পরিবারের জন্য প্রধানমন্ত্রীর উপহার বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

পরিবেশমন্ত্রী বলেন, কৃষকরা যাতে উৎপাদিত ধানের ন্যায্য মূল্য পায়, বঞ্চিত না হয়, প্রতারিত না হয় সেদিকে আমাদের সবাইকে খেয়াল রাখতে হবে।

মন্ত্রী বলেন, করোনা ভাইরাসের মহামারিকালে সবাইকে মাস্ক পরিধান, নিয়মিত হাত ধোয়া এবং সামাজিক দূরত্ব মেনে চলাসহ সব স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য এবং পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় পরিবারের জন্য বড়লেখা উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার জন্য জন প্রতি পাঁচশো টাকা ও চারশো পঞ্চাশ টাকা হারে ১৬ হাজার ৭০৮ পরিবারকে ৭৭ লাখ ৮৩ হাজার ৬শ টাকা বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: