শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

পালংখালী সফিউল্লাহ কাটা ক্যাম্প ১৬ তেল ডাল সিন্ডিকেট নিয়ে সংঘর্ষ।

  • সময় সোমবার, ৩ মে, ২০২১
  • ১১৮ বার পড়া হয়েছে

নুরুল বশর কক্সবাজার।

উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়ন সফিউল্লাহ কাটা ক্যাম্প ১৬ রোহিঙ্গাদের দেওয়া ত্রাণ ক্রয়ের তেল,চাল, ডাল সিন্ডিকেট নিয়ে সংঘর্ষ হয়েছে ২ এপ্রিল বিকেল ৫ টার দিকে  এসময় গুরুতর আহত হয়েছে মিজান, রুবেল, করিম,সহ আরও অনেকেই,রোহিঙ্গা ক্যাম্প জুড়ে রয়েছে তেল, চাল, এর  সিন্ডিকেট তেমন পালংখালী সফিউল্লাহ কাটা ক্যাম্পে ও রয়েছে রোহিঙ্গা আসার পরে থেকে মিজান গ্রুপের একটি সিন্ডিকেট করে তেল, ডাল ক্রয় করে আসছিল বলে জানান মোহাম্মদ হারুন অর রশিদ, তাদের সিন্ডিকেট এর একজন।

এসময় আজ হটাৎ করে সফিউল্লাহ কাটার হেলাল কে প্রধান করে আল ইয়াকিন সহ গ্রুপ তৈরী  করে তেল, ডাল ক্রয় করিলে  দুই গ্রুপের মধ্যে তর্কাতর্কি চলে এসময় দুই গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে,
উক্ত ঘটনা কে কেন্দ্র করে  মিজান, রুবেল, গুরুতর আহত হলে তাদের কে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান মোহাম্মদ আলম। এবিষয়ে হেলাল এর মোবাইলে যোগাযোগ করা হলে আবুল হাসেম মোবাইল রিসিভ করে তিনি জানান, মিজান গ্রুপের সিন্ডিকেটেরা তাদের উপর হামলা করিলে তারা ও আত্মরক্ষার জন্য হামলা চালায় এবং তাদের ও আহত হয়েছে হেলাল, বেলাল, জমির বলে জানান।

এসময় পালংখালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এম এ মনজুর সাবেক ছাত্রলীগের নেতা ফয়েজুল ইসলাম ফয়েজ উপস্থিতি দুই গ্রুপ কে শান্ত করে বলে জানান প্রত্যেকদর্শীরা।

এবিষয়ে উখিয়া থানা তদন্ত অফিসার কর্মকর্তা গাজী সালাহউদ্দীন মোবাইল যোগাযোগ করা হলে তিনি এবিষয়ে শুনেছেন এখন ও কেউ অভিযোগ করেননি বলে জানান।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: