শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

টেকনাফের আতাউল ২ শ গ্রাম আইস নিয়ে চট্টগ্রামে গ্রেপ্তার

  • সময় রবিবার, ২ মে, ২০২১
  • ১৭৮ বার পড়া হয়েছে

জাহেদ হাসান:
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পটিয়া শাখার একটি টিম চন্দনাইশ থেকে ২০০ গ্রাম ক্রিস্টাল আইস সহ টেকনাফের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

শনিবার (১ মে) বিকাল সাড়ে ৪টার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম জেলা কার্যালয়ের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের (খ-সার্কেল পটিয়া) এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে ২০০ গ্রাম মিথাইল এমফিটামিনযুক্ত ক্রিস্টাল আইস সহ একজন লোক টেকনাফ থেকে চট্টগ্রামের দিকে বিভিন্ন যানবাহন পরিবর্তন করে আসছে,এমন সংবাদের উক্ত আভিযানিক টিম চন্দনাইশ থানার গাছবাড়িয়া কলেজ গেইট থেকে ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

আসামী (১) মোঃ আতাউল করিম (৩৪)পিতাঃ মৃত আব্দুল করিম, মাতাঃ গুলজাহান বেগম, সাংঃ গোদারবিল(করিমের বাড়ি) ৬ নং ওয়ার্ড, টেকনাফ সদর।

আটককৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে চন্দনাইশ থানায় মামলা দায়ের করা হয়ে বলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম জেলা কার্যালয়ের উপপরিচালক মোঃ হুমায়ুন কবির খন্দকার নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: