শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন তরুণ নেতা কেফায়েত উল্লাহ

  • সময় রবিবার, ২ মে, ২০২১
  • ২১৪ বার পড়া হয়েছে

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কক্সবাজার সদরের পিএমখালী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন তরুণ নেতা সমাজকর্মী কেফায়েত উল্লাহ। তারুণ্যে নির্ভর ও জবাবদিহিতামূলক নেতৃত্ব গড়ে তোলার লক্ষ্যেই এমন সিদ্ধান্ত নেন বলে জানান তিনি।

চেয়ারম্যান মাস্টার আব্দুর রহিমের ভাগিনা কেফায়েত উল্লাহ পিএমখালী ইউনিয়নের ১ নং ছনখোলা মালিপাড়া এলাকার হাজী মোহাম্মদ সুলতানের ছেলে। এলাকায় অবস্থান করে নির্যাতিত-নিপীড়িত অসহায় দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছেন প্রতিনিয়ত। তদুপরি দীর্ঘদিন যাবৎ নিজের ক্লিন ইমেজ ধরে রেখে সমাজসেবায় নিজেকে ওতপ্রোতভাবে জড়িয়ে রেখেছেন। ইতিমধ্যে একজন নিবেদিত সমাজকর্মী হিসাবে নিজেকে গড়ে তুলে সফলতার সাথে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছেন।

এদিকে ভয়াবহ করোনা পরিস্থিতি ও পবিত্র রমজানের শুরু থেকে ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান সহ রোজাদার শতশত মানুষের কাছে (১০০০-১২০০ প্যাকেট) ইফতারি বিতরণ অব্যাহত রেখে সুনামের পাত্র বনে যান। আস্থা কুরিয়েছেন আমজনতার। গরিব আসহায় মানুষের পাশে থেকে যথাসাধ্য সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছে তরুণ এ পরোপকারী প্রতিবাদী যোদ্ধা। সুখে দুঃখে সব সময়ই জাতি-ধর্ম-বর্ণনির্বিশেষে মানুষের পাশে থাকবে বলেও জানান তিনি। আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসাবে সকলের দোয়া ও পরামর্শ কামনা করেন কেফায়েত উল্লাহ।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: