শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

গুলশানে ফ্ল্যাট থেকে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

  • সময় মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৪২ বার পড়া হয়েছে

ঢাকার অভিজাত এলাকা গুলশানের একটি ফ্ল্যাট থেকে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল সোমবার রাতে মোসারাত জাহান মুনিয়া নামে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা জেলায়। তিনি ওই ফ্ল্যাটে একাই থাকতেন। সার্ভিস চার্জসহ ফ্ল্যাটের মাসিক ভাড়া এক লাখ ১১ হাজার টাকার মতো বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, মুনিয়া কুমিল্লায় তার বোনকে ফোন দিয়ে বলেছিল সে ‘ঝামেলা’য় আছে। তখন তার বোন ঢাকায় সেই ফ্ল্যাটে আসেন। ভেতর থেকে দরজা না খোলায়, ফ্ল্যাটের দরজা ভেঙে ভেতরে যাওয়ার পর সিলিং ফ্যানের সঙ্গে মুনিয়ার মরদেহ ঝুলতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশের গুলশান বিভাগের ডেপুটি কমিশনার সুদীপ চক্রবর্তী বলেন, ‘প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে মুনিয়া দেশের একটি বৃহৎ শিল্পপ্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) পরিচিত। তিনি প্রায়ই সেখানে আসতেন।’

গুলশান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক ওয়ালিউর রহমান বলেন, ‘মৃতের বোন নুসরাত জাহান আজ মঙ্গলবার ভোরে ‘আত্মহত্যায় প্ররোচিত’ করার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন।

উপ-পরিদর্শক ওয়ালিউর মামলায় অভিযুক্ত ব্যক্তির নাম উল্লেখ করতে অস্বীকৃতি জানিয়ে এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলতে বলেছেন। অপর এক পুলিশ কর্মকর্তা বলেছেন, সেই এমডি মামলার একমাত্র অভিযুক্ত।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান মামলার তদন্ত করছেন বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: