শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • সময় সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১১৮ বার পড়া হয়েছে

গত ২৫ এপ্রিল দৈনিক আলোকিত উখিয়া পত্রিকাসহ বিভিন্ন অনলাইন প্রোটালে প্রকাশিত, “ঈদাগঁও’র বেপরোয়া হুন্ডি ব‍্যবসায়ী রবিউল প্রশাসনের ধরাছোঁয়ার বাইরে” শিরোনামে প্রকাশিত সংবাদ প্রসঙ্গে আমার বক্তব্যঃ
এই সংবাদে উপস্থাপিত তথ্যসমূহ পুরোপুরি সত্য না। একটি মহল সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্তিকর পরিস্থিতির সৃষ্টি করেছে এবং এখানে আমাকে বলিরপাটা বানানো হয়েছে।

মূলত বিষয়টি হলো আমি একজন মাদ্রাসা ছাত্র, আমি খুটাখালী তমজিয়া ইসলামিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার আলিম ২য় বর্ষে অধ্যয়নরত। আমার বাবা একজন গরীব কৃষক, আর্থিক অনটনের মধ্যে পড়ালেখা চালিয়ে যাচ্ছি।

এই সব বিষয়ে ভালো ভাবে জানতো আমার  এক ভাই । সে একজন প্রবাসী, সে একদিন আমাকে বলে কিছু টাকা পাঠাবে এবং নাম ঠিকানা দিবে আমি যেনো তাদের বাড়িতে টাকা গুলো পৌঁছিয়ে দিয়ে আসি। বিনিময়ে আমাকে দুই তিনশ করে খরচের টাকা দিবে। তাকে এই টাকা গুলো কিসের টাকা প্রশ্নকরলে সে বলে প্রবাসে তাদের সাথে ভিসা ছাড়া ইলিগ্যাল আট দশজন লোক থাকে। তারা ব্যাংকের মাধ্যমে টাকা পাঠাতে পারে না তাই মানবতার খাতিরে
তাদেরকে সহযোগিতা করা লাগবে এবং এতে আমিও অল্প খরচ পেলে মন্দ কী এই ভেবে রাজি হয়ে যায়। চার পাঁচমাস তিন, পাচঁ, সর্বোচ্চ দশ হাজার এভাবে টাকা পাঠিয়ে ছিল।

হঠাৎ একদিন সে চার লক্ষ টাকা পাঠায়।   এতে আমি ঘাবড়ে যায়। তখন আমি তাকে প্রশ্ন করি এতো টাকা লেনদেন কেন? সে বলে আমি এইখানে ভালো সুযোগ পেয়েছি, তাই আমি হুন্ডি ব‍্যবসা করবো। তুই চিন্তা করিসনা তোকেও মোঠা অঙকের কমিশন দিবো। আমি তার প্রস্তাবে
রাজি না হয়ে টাকা গুলো বাড়িতে রেখে মোবাইল বন্ধ করে রাখি। সে সপ্তাহখানেক পর আমি তার কাছ থেকে টাকা ধার নিয়ে দিচ্ছি না বলে আত্মীয় স্বজনদের কাছে নালিশ করে। তখন  আমি আত্মীয় স্বজনদের মাধ্যমে টাকা গুলো ফেরত দিয়ে দি এবং তার সাথে সব ধরনের সম্পর্ক বিচ্ছিন্ন করি।

বিগত আট মাস পর গত সপ্তাহে  সে  আমাকে কল দিয়ে ব‍্যবসার কথা বলে, এতে আমি রাজি না হওয়ায় সে এই ধরনের মিথ্যা তথ্য দিয়ে  বিভ্রান্তি সৃষ্টি করছে।

আমি এই নিউজে সবাইকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানাচ্ছি।
আমি তার নাম গোপন করতেছি কারন সে খুবই প্রভাব শালী সে যেকোন সময়  আমার খতি করতে পারে তবে জদি আইন-শৃঙ্খলা বাহিনীর আমার সহযোগিতা চাইলে আমি যেকোন সময় সহযোগিতা করার জন্য প্রস্তুত আছি।

প্রতিবাদে
রবিউল করিম পকাশ(ময়না)
৫নং ওয়াড পূর্ব বোয়াল খালী ইসলামাবাদ সদর কক্সবাজার

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: