শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করতে পুলিশের কাছে আকুতি

  • সময় শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৯২ বার পড়া হয়েছে

ভারতের বিভিন্ন রাজ্যজুড়ে কারফিউ। জরুরি প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হওয়া বারণ। কিন্তু ‘জরুরি প্রয়োজন’ তো আর সবার খাতায় সমান নয়! প্রেমিকার সঙ্গে দেখা করাটাও তো যে কোনও প্রেমিকের কাছে জরুরি হতে পারে।
হ্যাঁ, তা হতেই পারে। তবে তা প্রেমিকযুগলের কাছেই। মুম্বাই পুলিশের খাতায় নয়। মজার ছলে এমনটাই জানাল মুম্বাই পুলিশ।

মুম্বাইয়ে জরুরি কাজে বের হলে গাড়িতে বিশেষ রঙে চিহ্নিত স্টিকার লাগানোর নির্দেশ দেওয়া হয়েছে। এবার সেই নিয়েই কিছুটা বিভ্রান্ত এক টুইটার ব্যবহারকারী। ‘প্রেমিকার সঙ্গে দেখা করতে হলে কী রঙের স্টিকার লাগাব? আমি ওকে খুব মিস করছি,’ টুইট করে মুম্বাই পুলিশকে ট্যাগ করেন ওই ব্যক্তি।

এরপরেই টুইটের উত্তর দেওয়া হয় মুম্বাই পুলিশের অফিসিয়াল টুইটার পেজ থেকে। বলা হয়, ‘আমরা বুঝতে পারছি স্যার যে এটা আপনার কাছে জরুরি। কিন্তু আমাদের জরুরি বা আপদকালীনের মধ্যে তো এটি পড়ে না!’এরপরেই অবশ্য বেশ রোমান্টিকভাবে বোঝানো হয়। ‘দূরত্বেই তো হৃদয়ে আরও প্রেমে বাড়ে,’ হালকা কবি কবি ভাব মুম্বাই পুলিশের টুইটার হ্যান্ডেলের।

শুধু তাই নয়, সবশেষে দুজনের সারাজীবনের জন্য শুভকামনাও জানায় মুম্বাই পুলিশ। ‘এটা জাস্ট একটা ফেজ,’ অর্থাৎ করোনা যে সাময়িক, সে কথা মনে করিয়ে দেওয়া হয়।

মুম্বাই পুলিশের এই রিপ্লাই বেশ মনে ধরেছে নেটিজেনদের। বৃহস্পতিবার (২২ এপ্রিল) রাত পর্যন্ত ২৫ হাজারের বেশি লাইক পড়েছে টুইটটিতে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: