শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০৩:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

গাজীপুরে ডিবি পরিচয়ে অটোরিকশা চুরি, আটক ২

  • সময় শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১৪৩ বার পড়া হয়েছে

গাজীপুরে ডিবি পুলিশ পরিচয়ে অটোরিকশা চুরির অভিযোগে দুই প্রতারককে আটক করেছে পুলিশ। চুরি হয়ে যাওয়া অটোরিকশাটি মিলগেট এলাকা থেকে উদ্ধার করা হয়।শুক্রবার (১৬ এপ্রিল) সকালে টঙ্গী বাজার সেনা কল্যাণ ভবনের সামনে এ ঘটনা ঘটে। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন- গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর উপজেলার মোহিপুর গ্রামের এমদাদুল হকের ছেলে শাহজাহান (৩২) ও মাদারিপুর জেলার শিবচর উপজেলার নাকেরবাড়ি চর এলাকার ইব্রাহিম মোল্লার ছেলে কুদ্দুস (৪০)।

এসময় তাদের কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত একটি সিএনজি উদ্ধার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে চুরি হওয়া অটোরিকশাটি উদ্ধার করে রিকশা মালিকের নিকট পৌঁছে দেয় পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে সেনা কল্যাণ ভবন সংলগ্ন সিএনজি স্টেশনের সামনে যাত্রীর জন্য অপেক্ষমান ছিলেন রিকশাচালক শামিম রানা। এসময় দুজন ব্যক্তি নিজেদেরকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে রিকশাযোগে কলেজ গেইটের উদ্দেশে ভাড়ায় উঠেন।

কিছুদূর সামনে গেলে ডিবি পুলিশ পরিচয় দেয়া ব্যক্তিরা তাদের ল্যাপটপটি সিএনজি স্টেশনে ফেলে এসেছে বলে রিকশাচালককে সেটি নিয়ে আসতে বলে। একপর্যায়ে রিকশাচালক সরল বিশ্বাসে ল্যাপটপ আনতে গেলে দুই প্রতারক অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। এসময় রিকশাচালক ডাকচিৎকার করলে পথচারী ও টহল পুলিশের সহায়তায় চুরির কাজে ব্যবহৃত সিএনজিসহ দুই প্রতারককে আটক করা হয়।

ওসি মো. শাহ আলম বলেন, চুরি হয়ে যাওয়া অটোরিকশাটি মিলগেট এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা ডিবি পুলিশ পরিচয়ে অটোরিকশা চুরির কথা স্বীকার করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: