শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

হাসপাতালে নেয়া হয়েছে খালেদা জিয়াকে

  • সময় বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ১২৭ বার পড়া হয়েছে

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে রাজধানীর এভার কেয়ার (এ্যাপোলো) হাসপাতালে নেয়া হয়েছে। সেখানে তার সিটি স্ক্যান করানো হবে। রাত সাড়ে নয়টার দিকে তাকে এভার কেয়ার হাসপাতালে নেয়া হয়। একটি ব্যক্তিগত গাড়িতে করে তিনি হাসপাতালে যান। খালেদা জিয়াকে বহনকারী গাড়ীতে তার গৃহকর্মীকেও দেখা গেছে।
এর আগে বিকালে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক জানান, করোনায় আক্রান্ত খালেদা জিয়ার দ্রুত সিটি স্ক্যান করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
গুলশানের বাসা ‘ফিরোজা’য় বিএনপি চেয়ারপারসনকে দেখে আসার পর তার ব্যক্তিগত চিকিৎসক টিমের প্রধান অধ্যাপক এফএম সিদ্দিকী সাংবাদিকদের বলেন, ম্যাডামের করোনা আক্রান্তের আজ সপ্তম দিন। কোভিডের পরিভাষায় ম্যাডাম এখন দ্বিতীয় সপ্তাহে এন্ট্রি হচ্ছেন।
আমি আগেও বলেছি যে, কোভিডের প্রথম ও দ্বিতীয় সপ্তাহের মধ্যে একটা পার্থক্য আছে। যত সাবধানতা, যত জটিলতা সেগুলো সাধারণত দ্বিতীয় সপ্তাহে হয়। সেজন্য আমরা আরেকটু সাবধানতা অবলম্বন করতে চাই। তিনি বলেন, ওনার সব পরীক্ষা করা হয়েছে। শুধু সিটি স্ক্যানটা করানো হচ্ছিল না। এছাড়া ওনার আর সব যেমন বায়োকেমিক্যাল প্যারামিটারস, ফিজিক্যাল স্ট্যাটাস, অক্সিজেন স্যাচুরেশন এবং অ্যাপেটাইট, পালস, ব্লাড সার্কুলেশনসহ অন্য সব দিকে উনি আলহামদুলিল্লাহ মোটামুটি ভালো আছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: