রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

উখিয়া-টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক-৩

  • সময় মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ২৮৫ বার পড়া হয়েছে

উখিয়া-টেকনাফে র‌্যাব সদস্যরা পৃথক অভিযান চালিয়ে শাহপরীর দ্বীপের সহোদরসহ ৩জন মাদক পাচারকারীকে আটক করেছে। এসময় পাচার কাজে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়েছে।
সুত্র জানায়,১৩এপ্রিল বিকাল সাড়ে ৫টারদিকে কক্সবাজার র‌্যাব-১৫ এর চৌকষ একটি আভিযানিক দল যানবাহনযোগে মাদকদ্রব্য বহনের সংবাদ পেয়ে টেকনাফ বাহারছড়া মেরিন ড্রাইভ সংলগ্ন মনখালী ব্রীজের দক্ষিণ পাশে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশী করে। কিছুক্ষণ পর কক্সবাজারগামী একটি পিকআপ চেকপোস্টে আসে। র‌্যাব সদস্যরা তল্লাশী যাওয়ার সময় গাড়িতে থাকা ২জন পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ বাজার পাড়ার মৃত সৈয়দ আহমদের পুত্র হাবিবুর রহমান (৪৮) এবং তার ভাই এমদাদ উল্লাহ (৪০) কে আটক করে। পরে তাদের স্বীকারোক্তিতে চালকের সীটের নীচ হতে ১৯হাজার ৯শ ৫০পিস ইয়াবাসহ পিকআপটি জব্দ করা হয়।
অপরদিকে সন্ধ্যা সাড়ে ৬টারদিকে র‌্যাব-১৫ এর অপর একটি আভিযানিক দল মাদক পাচারের সংবাদ পেয়ে খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের সামনে প্রধান সড়কে অভিযানে যায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে ৯নং বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এফ/৭ এর বাসিন্দা মৃত মকবুল আহমদের পুত্র সৈয়দ হোসেন (৩৬) কে আটক করে। পরে তার সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ২০হাজার পিস ইয়াবা পাওয়া যায়।
কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মোঃ আবু সালাম চৌধুরী জানান, জব্দকৃত ইয়াবা,গাড়ি ও ধৃত পাচারকারীদের টেকনাফ মডেল থানা এবং রামু থানায় সোর্পদ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: