মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

বিজিবির তল্লাশী অভিযান আন্ডারওয়্যারের ভেতর মিললো ১৬ লক্ষ ৭৩ হাজার টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইস

  • সময় সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ১০০ বার পড়া হয়েছে

ইমাম খাইর,
আন্ডারওয়্যারের ভেতর লুকিয়ে পাচারের আগেই ১৬ লক্ষ ৭৩ হাজার টাকা মূল্যের ইয়াবার ক্রিস্টাল মেথ আইসসহ ধরা পড়লো ফাহিম শাহরিয়ার (৩০) নামক ব্যক্তি। তিনি নোয়াখালী সোনাইমুড়ি থানার উলুপাড়া গ্রামের মোঃ খাইরুল আলম ভুঁইয়ার ছেলে।

রবিবার (১১ এপ্রিল) রাত সাগরে ৯টায় টেকনাফ শীলখালী চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়।

এ সময় ১০টি ইয়াবা ও দুইটি মোবাইল সেট উদ্ধার করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেছেন ২ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি জানান, টেকনাফ গোলচত্বর থেকে উখিয়া কোর্টবাজারগামী একটি সিএনজি চেকপোস্টে পৌঁছলে তল্লাশীর জন্য থামানো হয়। তল্লাশীকালীন ফাহিম শাহরিয়ার নামক যাত্রীর আচরণ সন্দেহজনক হলে তাকে পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশী করা হয়। এক পর্যায়ে তার আন্ডারওয়্যারের ভেতরে অভিনব পদ্ধতিতে ফিটিং অবস্থায় ৮০ গ্রাম পরিমাণ ইয়াবার ক্রিস্টাল মেথ আইস এবং ১০টি ইয়াবা উদ্ধার করা হয়।

পরবর্তীতে ব্যাটালিয়ন সদরে জিজ্ঞাসাবাদে সে জানায়, গোদারবিল এলাকা থেকে ইয়াবার আইস ক্রয় করেছে। এই তথ্যের ভিত্তিতে ১২ এপ্রিল বেলা দেড়টার দিকে মোঃ লাল মিয়ার বসতবাড়িতে তল্লাশী অভিযান পরিচালনা করা হয়।

সেখান থেকে আরও ৮৭ গ্রাম পরিমাণের ইয়াবার আইস উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ক্রিস্টাল মেথ আইসের পরিমাণ ১৬৭ গ্রাম। যার সিজারমূল্য ১৬ লক্ষ ৭০ হাজার টাকা।

আটক আসামিকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস এবং ইয়াবাসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান লেঃ কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: