রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চাটখিলে শিশু বলাৎকার, গ্রেফতার ৩

  • সময় রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৫০ বার পড়া হয়েছে

নোয়াখালীর চাটখিল পৌরসভায় এক শিশু শ্রমিককে (১৩) বলাৎকারের অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।
শনিবার (১০ এপ্রিল) বিকেলে আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়। গ্রেফতাররা হলেন-লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নূর খাঁ গ্রামের জামালের ছেলে রাব্বি (১৯), একই গ্রামের ইব্রাহিমের ছেলে সুমন (২৬) ও নোয়াখালীর সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আবদুল্যার ছেলে দিদার হোসেন (২৮)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গ্রেফতার আসামিরা এবং নির্যাতিত ওই শিশু একই ফল দোকানে চাকরি করত। তিন দিন আগে একবার ও তার আগে একাধিকবার ওই শিশুটিকে ফল দোকানে রেখে বলাৎকার করে তিন আসামি। এর সূত্র ধরে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফল দোকানের ভিতরে নিয়ে পুনরায় বলাৎকার করার চেষ্টা করলে শিশুটির চিৎকারে লোকজন এগিয়ে এলে তিন আসামি পালিয়ে যায়। নির্যাতিত শিশুর বাবা বিষয়টি চাটখিল থানায় জানালে পুলিশ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে একটি মামলা করেছেন। অভিযুক্তদের গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: