বুধবার, ২৮ জুলাই ২০২১, ১০:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

রাজধানীতে ঝড়ের কবলে পড়ে শিশুসহ আহত ৬

  • সময় সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ১৫৪ বার পড়া হয়েছে

রাজধানীতে কালবৈশাখী ঝড়ের কবলে পড়ে স্বামী-স্ত্রী, শিশু ও রিকশাচালকসহ ছয়জন আহত হয়েছেন। রোববার (৪ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৭টার দিকে হঠাৎ ঝড় শুরু হলে পৃথক স্থানে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- রিকশাচালক ফরিদ (৩৫) ও শিশু তোয়া মনি (৪), সায়মা আক্তার (৩৭) এবং সায়মার স্বামী শাহাদাত হোসেন (৫৫)। এছাড়া সাইফুল ইসলাম (২৮) ও অজ্ঞাত পুরুষ (৫০)।

তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

আহত শিশু তোয়ার মা জানান, বড় মেয়ে মিমের কোচিং শেষে তাকে নিয়ে বাসায় যাচ্ছিলেন। পথে বংশালে আব্দুল হাদিলের গেটের সামনে এলে রিকশা থেকে নামার সময় ঝড়ে একটি টাইলসের টুকরা উড়ে এসে তার মেয়ের মাথায় পড়ে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে আহত রিকশাচালক ফরিদ বলেন, ‘আমি রিকশাটি শহীদ মিনারের পাশে ফুটপাতে রাখি। এরপর পাশেই একটি ফুটপাতের হোটেলে গিয়ে ভাত খাচ্ছিলাম। এ সময় হঠাৎ ঝড় শুরু হলে আমার শরীরের উপর দেয়াল ভেঙে পড়ে। এরপর আহত অবস্থায় আমাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।’

অন্যদিকে আহত সায়মার স্বামী শাহাদত হোসেন জানান, পুরান ঢাকার নবদ্বীপ বসাক লেন লক্ষ্মীবাজার এলাকায় তার স্ত্রীর সঙ্গে মার্কেটে যেতে বের হন। পরে একটি নির্মাণাধীন পাঁচতলা ভবন থেকে ইট তার স্ত্রীর মাথার উপর পড়লে গুরুতর আহত হন। তাকে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল, পরে অবস্থার অবনতি হলে ঢামেকে নিয়ে যাওয়া হয়। এছাড়া নিজও আহত হন বলে জানান শাহাদত।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: