শনিবার, ০৮ মে ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ভারতীয় খেলোয়াড়দেরকে পছন্দ করেন সাকিব!

  • সময় শনিবার, ৩ এপ্রিল, ২০২১
  • ৭৯ বার পড়া হয়েছে

কয়েকদিন পর পরই সাকিব আল হাসান লাইভে আসছেন আর দিচ্ছেন নতুন সব আলোচনার খোরাক। কখনো বোর্ড সভাপতি হতে চান তো কখনো অভিনেতা। মাঠে না খেললেও সাকিব কিন্তু ঠিকই থাকছেন আলোচনায়।

শনিবার (৩ এপ্রিল) কলকাতায় শেষ হবে সাকিব আল হাসানের সাত দিনের কোয়ারেন্টিন। এরপর কেকেআরের হয়ে শুরু করবেন অনুশীলন। তার আগে ভার্চুয়াল এক আড্ডায় আসেন সাকিব। জানিয়েছেন জানা-অজানা অনেক কথা। সেই আড্ডার এক পর্যায়ে সাকিব আল হাসানের কাছে জানতে চাওয়া হয় তার প্রিয় ক্রিকেটারের নাম।

সাকিব নিজেই বড় ক্রিকেটার। লাখো তরুণের আইকন। তাকে দেখে ক্রিকেটার হতে চাওয়া মানুষের সংখ্যাটা নেহায়েত কম হবে না। বাংলাদেশে কোনো শিশু-কিশোরকেই যদি জিজ্ঞেস করা হয় তুমি কার মতো ক্রিকেটার হতে চাও, অন্তত ৯০% বলবে সাকিবের নাম।

সাকিব অনেকের আইডল। নিশ্চয়ই তারা জানতে চান সাকিবের পছন্দের ক্রিকেটার কে বা কারা। কেকেআরের ইনস্টাগ্রাম থেকে লাইভে এসে সাকিব জানিয়েছেন তার পছন্দের সব ক্রিকেটারের নাম।

সাকিবের কাছে জানতে চাওয়া হয় তার পছন্দের সাবেক ও বর্তমান ক্রিকেটারদের নাম। সাবেকদের মধ্যে একজনের নাম বলেন, তিনি রাহুল দ্রাবিড়। এরপর উপস্থাপক জানতে চান বর্তমানে খেলছে এমন ক্রিকেটারদের মধ্যে পছন্দের কারা।

কিছুটা অবাক করার হলেও, ভারত ছাড়া অন্য কোনো দেশের ক্রিকেটারের খেলা পছন্দ নয় সাকিবের। বর্তমানে খেলছেন এমন তিন জন ক্রিকেটারের নাম বলেছেন সাকিব। ভারতের অধিনায়ক বিরাট কোহলি ও রোহিত শর্মা তার পছন্দের ক্রিকেটার। আর অলরাউন্ডার হিসেবে যে তার পছন্দ তিনিও ভারতের। যার নাম রবীন্দ্র জাদেজা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: