শনিবার, ২৪ এপ্রিল ২০২১, ১২:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

হবিগঞ্জে ফেসবুকে আল্লাহকে নিয়ে কটূক্তি, যুবকের কারাদ’ণ্ড

  • সময় বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৯৩ বার পড়া হয়েছে

আল্লাহ ও হুজুরদের নিয়ে ফেসবুকে কটুক্তি করার দায়ে হবিগঞ্জের নবীগঞ্জে অর্পণ সূত্রধর (২৪) নামের এক যুবককে ১ মাসের বিনাশ্রম কারাদ’ন্ড দিয়েছে মোবাইল কোর্ট ৷

মঙ্গলবার (৩০মা’র্চ) দুপুরে আ’দালতের মাধ্যমে তাকে জে’ল হাজতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজে’লা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন মোবাইল কোর্ট পরিচালনা করে ধ’র্মীয় অনূভুতিতে আ’ঘাতের দায়ে অর্পণ সূত্রধরকে ১ মাসের বিনাশ্রম কারাদ’ণ্ড প্রদান করেন। অর্পণ সূত্রধর নবীগঞ্জ উপজে’লার দীঘলবাক ইউনিয়নের বহরমপুর গ্রামের অরুন সূত্রধরের ছে’লে।

জানা যায়- গত সোমবার অর্পণ সূত্রধর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আল্লাহ ও হুজুরদের নিয়ে কটূক্তি মূলক মন্তব্য করে। এর ফলে পবিত্র শবে বরাতের রাতে ধ’র্মপ্রা’ণ মু’সলমানদের মধ্যে এনিয়ে তীব্র ক্ষোভ ও উত্তে’জনা দেখা দেয়। খবর পেয়ে নবীগঞ্জ থা’নার ওসি মো. ডালিম আহমেদ সহকারে নবীগঞ্জ থা’নার একদল পু’লিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের আলোচনা সা’পেক্ষেই পরিস্থিতি স্বাভাবিক করেন । এবং এঘটনায় জ’ড়িত থাকার দায়ে অ’ভিযু’ক্ত অর্পণ সূত্রধর (২৪) পু’লিশ আ’ট’ক করে। খবর পেয়ে নবীগঞ্জে আসেন হবিগঞ্জের পু’লিশ সুপার মোহাম্ম’দ উল্ল্যা।

মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজে’লা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন মোবাইল কোর্ট পরিচালনা করে ধ’র্মীয় অনূভুতিতে আ’ঘাতের দায়ে অর্পণ সূত্রধরকে ১ মাসের বিনাশ্রম কারাদ’ণ্ড প্রদান করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ উপজে’লা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন বলেন– ধ’র্ম নিয়ে কটুক্তি করার দায়ে আইন অনুযায়ী মোবাইল কোর্ট পরিচালনা করে ১মাসের বিনাশ্রম কারাদ’ন্ড প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: