শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চকরিয়া পৌরসভা নির্বাচন: মেয়র প্রার্থী জিয়াবুলের পথসভায় মানুষের ঢল

  • সময় সোমবার, ২৯ মার্চ, ২০২১
  • ১২৬ বার পড়া হয়েছে

চকরিয়া পৌরসভা নির্বাচনে সাধারণ মানুষের আস্থা-ভালোবাসায় সিক্ত হয়েছেন ‘নারিকেল গাছ’ প্রতীক নিয়ে নাগরিক কমিটির ব্যানারে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী বর্তমান ৬নং ওয়ার্ডের সফল কাউন্সিলর জিয়াবুল হক। অসংখ্য কর্মী-সমর্থক নিয়ে গণসংযোগের সময় ভোটারদের আগ্রহ ও স্বতঃস্ফূর্তভভাবে সাড়া দেন। এসময় পথসভায় মানুষের ঢল নেমেছে।

তরুণ-যুবকরা হাত ধরে আর প্রবীণরা মাথায় হাত রেখে নারিকেল গাছ প্রতীকের জন্য দোয়া করছেন। এমন আবেগময় দৃশ্য প্রতিদিন দেখা যায়। পথসভাগুলোতেও সাধারণ ভোটাররা চোখে পড়ার মতো অংশগ্রহণ করেছে। রোববার বিকেলে ৩নং পৌরসভার সর্বোচ্চ ভোটার অধ্যুষিত ৩নম্বর ওয়ার্ডের পাড়া মহল্লায় দিনভর গণসংযোগ, প্রচারণা শেষে বিকালে এক পথসভার আয়োজন করা হয়।

পথসভায় ‘নারিকেল গাছ’ প্রতীকের প্রার্থী জিয়াবুল হক বলেন, ‘চকরিয়া পৌরসভার মালিক জনগণ। জনগণের ট্যাক্সের টাকা চলে পৌরসভা। সেই আয়-ব্যয়ের হিসাব এখন কেউই জানে না। আমি মেয়র নির্বাচিত পৌরসভার মেয়র হবে পুরো পৌরবাসী। কাউকে হুমকি-ধুমকি দিলে আমাকে জানাবেন। হুমকিতে ভয় পাবেন না। জয় আমাদেরই হবে।’

তিনি আরও বলেন, ‘পৌরসভার যে আয় এই ৩নং ওয়ার্ড থেকে আসে। সেই ওয়ার্ডের রাস্তাগুলো যে হাল সেটা জনগণই চোখে দেখছে, ড্রেনেজ ব্যবস্থার কোন উন্নয়ন হয়নি। আগামী ১১এপ্রিল নির্বাচনে আপনাদের ভোটে মেয়র নির্বাচিত হলে এই ওয়ার্ডসহ পৌর শহরকে পৌরসভা আধুনিক ও বাসযোগ্য শহরে পরিণত করব।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: