বুধবার, ২৮ জুলাই ২০২১, ১১:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

বাঘায় আমবাগান থেকে নারীর মরদেহ উদ্ধার

  • সময় মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৫১ বার পড়া হয়েছে

রাজশাহীর বাঘা উপজলোর আরিফপুর গ্রামের একটি আমবাগান থেকে রিপা আরা ওরফে সীমা বেগম (৩৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।
পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহত সীমা বাঘা উপজেলা সদরের আতব আলীর মেয়ে। সীমার বিয়ে হলেও পরে তার স্বামী তাকে ছেড়ে দেন। সীমাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

রাজশাহীর বাঘা থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) আবদুল বারী বাংলানিউজকে জানান, উপজেলা সদরেই বাসা ভাড়া নিয়ে থাকতেন সীমা। সকালে বাড়ি থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে আমবাগানে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। এরপর থানায় খবর দেওয়া হয়। সুরতহাল প্রতিবেদন তৈরির পর মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, মরদেহটির গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। এছাড়া শরীরেও আঁচড় রয়েছে। সব আলামত দেখে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ধর্ষণের পর তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান রাজশাহীর বাঘা থানার এই পুলিশ কমকর্তা।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: