রবিবার, ২০ জুন ২০২১, ০২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চকরিয়ায় পূর্ব শত্রুতার জেরে দিনমজুরকে ছুরিকাঘাতে হত্যা

  • সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৭১ বার পড়া হয়েছে

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি থমতলা এলাকায় গতকাল রবিবার রাতে মাহমুদুল হক (৩৮) নামের এক দিনমজুরকে পেটে ও গলায় ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। হত্যার পর তার লাশ সড়কের পাশে ফেলে চলে যায় দুর্বৃত্তরা।

পরদিন আজ সোমবার ভোরে ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এর পর পুলিশ সকাল দশটার দিকে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
ছুরিকাঘাতে হত্যা করা দিনমজুর মাহমুদুল হকের বাড়ি ইউনিয়নের ফুলছড়ি গেইটের পূর্বে চার নম্বর প্লটের মৃত আব্দুস ছমদের পুত্র। তিনি বর্তমানে তিন সন্তানের জনক।

পরিবার সদস্যদের উদ্বৃতি দিয়ে পুলিশ জানায়, রবিবার দিবাগত রাতে কয়েকজন অজ্ঞাত দুর্বৃত্ত তাকে ডাকতে আসেন বাড়ির উঠানে। এর পর সাড়ে এগারটার দিকে কাজ আছে বলে বাড়ি থেকে বের হয়ে যান দিনমুজর মাহমুদুল।

খুটাখালী ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) মো. জসীম উদ্দিন জানান, সোমবার ভোরে স্থানীয় লোকজন জুমপাড়া সড়কের পাশে ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে প্রথমে তাকে খবর দেন। এর পর তিনি চকরিয়া থানার ওসিকে বিষয়টি অবহিত করেন।

চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড সংঘটিত করেছে দুর্বৃত্তরা। কারা এই হত্যাকাণ্ডে জড়িত তাদের শনাক্ত করতে মাঠে নেমেছে পুলিশ। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়ার পর থানায় মামলা রুজু করা হবে। ইতোমধ্যে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: