রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৫:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

করোনা সংক্রমণ রোধে রামু হাইওয়ে থানার উদ্যোগে মাস্ক বিতরণ

  • সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ১৮২ বার পড়া হয়েছে

জাহেদ হাসান:

দেশে নতুন করে কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণের মাত্রা দিন দিন বেড়ে যাচ্ছে। এ করোনা সংক্রমণ রোধকল্পে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে সচেতনতা বাড়াতে ‘মাস্ক পরার অভ্যাস করোনামুক্ত বাংলাদেশ’এই স্লোগানকে সামনে রেখে রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ সহ জনসচেতনতামূলক প্রচারণা করা হয়েছে।

সোমবার (২২মার্চ) সকালে রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের আয়োজনে মাস্ক বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ারুল ইসলাম। মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধন পরবর্তী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ারুল ইসলাম বলেন, বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনা সংক্রমণের প্রাদুর্ভাব নতুন করে আবারো বৃদ্ধি পেয়েছে। প্রতিদিন বাড়ছে মৃত্যুর হার।

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং মাস্ক ব্যবহারের পাশাপাশি হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করতে হবে। সোমবার সকালের দিকে রামু ক্রসিং হাইওয়ে থানা পুলিশের পক্ষ থেকে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে একটি টিম কক্সবাজার -টেকনাফ প্রবেশদ্বার লিংকরোড়স্হ এলাকায় ফল ব্যবসায়ী, মুদি দোকান, সিএনজি চালক, ইজিবাইক চালক, মোটর সাইকেল আরোহী, বিভিন্ন পথচারীসহ সহস্রাধিক মানুষের মাঝে এসব মাস্ক বিতরণ করা হয়।

থানার উপ-পরিদর্শক (এসআই) মুজিবরের নেতৃত্বে থানার দায়িত্বরত বিভিন্ন অফিসার ও পুলিশ কনস্টেবল মাস্ক বিতরণের সময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: