শনিবার, ১৯ জুন ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

উখিয়ায় রোজার বাজারে কারসাজি করে পণ্যের দাম বাড়ালে কঠোর ব্যবস্থা!

  • সময় সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ৬৮ বার পড়া হয়েছে

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ বলেছেন, রমজান মাসকে সামনে রেখে কোন অসাধু ব্যবসায়ী অবৈধ ভাবে পণ্য মজুদ করে নিত্য প্রয়োজনী জিনিসপত্রের দাম বাড়িয়ে সরকারের ভাবমূর্তি নষ্টের চেষ্টা করলে তাদেরকে কাঠোর হস্তে দমন করা হবে, এমনকি কোন প্রকার পূর্বের সর্তকতা ছাড়া সরাসরি আইনের আওতায় আনা হবে।

সভায় তিনি আরো বলেন, করোনা ভাইরাস থেকে স্থানীয় জনগোষ্টিকে রক্ষার জন্য মাস্ক ব্যবহার ১০০% নিশ্চিত করতে উপজেলা প্রশাসন ও পুলিশ বাহিনীর অভিযান এবং জনপ্রতিনিধিদের তৎপরতা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, কোটবাজারকে যানজট ও ফুটপাত মুক্ত করতে যখন যে ধরনের পদক্ষেপ নেওয়ার দরকার হবে, তাৎক্ষণিক সেই ধরনের আইনিপদক্ষেপ গ্রহণ করবে উপজেলা প্রশাসন। যে সব মার্কেট মালিক মার্কেটের সামনে ঝুপড়ি দোকান বসাবে তাদের বিরুদ্ধে প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করতে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে নির্দেশ প্রদান করেন।

স্থানীয়রা যাতে রোহিঙ্গা বিবাহ করতে না পারে সে জন্য সচেতনতা গড়ে তুলতে উখিয়া উপজেলার সকল স্তরের জনপ্রতিনিধি, ধর্মীয় নেতা এবং সমাজকর্মী ও গণমাধ্যমকর্মীদের প্রচার প্রচারণা জোরদার করা ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার আহবান জানান।

সভায় বক্তব্য রাখেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) আমিমুল এহসান খান ইমরান, উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সন্জুর মোর্শেদ, রাজা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, রত্না পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম চৌধুরী, পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, জালিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন চৌধুরী, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি এস এম আনোয়ার, উখিয়া হাসপাতালে আরএমও মাহিন উদ্দিন মহিন, রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম ও বিজিবি প্রতিনিধি।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: