শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

রোহিঙ্গা বশির এখন টেকনাফ বন্দরের ব্যবসায়ী বন্দরের আড়লে ইয়াবা কারবার

  • সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ২৪১ বার পড়া হয়েছে

ক্রাইম প্রতিবেদন আলোকিত উখিয়াঃ

রোহিঙ্গারা দিনদিন বদলে যাচ্ছে ইয়াবার ছোঁয়ায় কোটিপতি এখন শতভাগ রোহিঙ্গা পালংখালী ইউনিয়ন এর ক্যাম্প ১২ জি ১৬ রোহিঙ্গা বশির এখন চট্টগ্রাম হালি শহর বাড়ি কিনেছেন এবং গাড়ি বাড়ির মালিক বুনেছে ইয়াবার ছোঁয়ায় মিয়ানমার মন্ডু নোয়াপাড়া থেকে তাহার কথায় ইয়াবা প্রবেশ করে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বশির এর কথায়।

সেই নিজেকে টেকনাফ বন্দর থেকে একজন ব্যবসায়ী পরিচয় দেয় সংবাদ কর্মী কে, সেই ২০১৭ সালে মিয়ানমার মন্ডু নোয়াপাড়া থেকে খালি হাতে প্রবেশ করে এখন টেকনাফ বন্দরের ব্যবসার আড়ালে ইয়াবা কারবার করে বুনেছেন কোটি টাকার মালিক, বিশেষ সুত্রে খবর এই রোহিঙ্গা বশির মিয়ানমারের বড় ইয়াবা গডফাদার থেকে দীর্ঘদিন ইয়াবার লেনদেন করে আসছিল মাঝে কয়েক মাস মিয়ানমারে যোগাযোগ বন্ধ করে দিয়ে আত্মগোপন চলে যায়, তখন বশির কে ধরে দেওয়ার জন্য রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ কে দিলে সেই আরও আত্মগোপনে চলে যায় সম্ভবত তাহার চট্টগ্রামে হালি শহরে ফ্লাট রয়েছে এমন মন্তব্য করেছেন তাহার পার্স ভর্তি রোহিঙ্গারা সেখানে অবস্থান হতে পারে।

প্রশাসনের নজরদারি জরুরি মনে করেছি তাহাকে গ্রেফতার করা হলে মিয়ানমার থেকে প্রবেশ হওয়া বিভিন্ন সিন্ডিকেট তথ্য পাওয়া যাবে বশির কে গ্রেফতারে। সেই কতদিন ধরে বন্দর ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা করে আসছে এবং বাংলাদেশে এতদিন ধরে এমন কাজে জড়িত ছিল।

এই বিষয়ে রোহিঙ্গা বশির এর সাথে মোবাইলে কথা হলে সেই নিজেকে টেকনাফ বন্দরের ব্যবসয়ী বলে চট্টগ্রামে হালি শহরের ফ্লাট এর কথা জিজ্ঞেস করা হলে সেই গুলো তাহার বিরুদ্ধে ষড়যন্ত্র বলে মোবাইল বন্ধ করে দেয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: