শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

মহেশখালীর সাংবাদিকদের সাথে বিএমএসএফ এর মতবিনিময় সভা ও আহ্বায়ক কমিটি গঠিত

  • সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২০৫ বার পড়া হয়েছে

মহেশখালী প্রতিনিধি

কক্সবাজারের মহেশখালী উপজেলার সাংবাদিকদের সাথে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৫ ই মার্চ (সোমবার) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার হোয়ানক ইউনিয়নের ইয়াদ মনির ব্রাইডাল হাউসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক আকিব বিন জাকেরের সঞ্চালনায়, সাংবাদিক সাইফুল ইসলাম সায়েফের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম- কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য হোবাইব সজীব, কক্সবাজার জেলা কমিটির আহ্বায়ক শহিদুল্লাহ মেম্বার, উখিয়া উপজেলার সভাপতি এম আর আয়াজ রবি, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির বাচ্চু, এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি সাইফুল ইসলাম সায়েফ, দৈনিক কক্সবাজার ৭১ এর মহেশখালী প্রতিনিধি রমজান আলী, ছিদ্দিক আহমদ আতিক সহ নেতৃবৃন্দরা।

প্রধান অতিথির বক্তব্যে মিজানুর রহমান মিজান বলেন, সাংবাদিকদের অধিকার আদায়ের এবং
নিরাপত্তা নিশ্চিতকরণের জন‍্যই বিএমএসএফ এর জন্ম। বিএমএসএফ এর ১৪ দফা দাবী আদায়ে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। তাহলে ইনশাআল্লাহ আমরা আমাদের কার্যক্রমে সফল হব এবং সততা ও সাহসিকতার সাথে আমাদের দায়িত্ব পালন করে যেতে পারব।

এতে আরো উপস্থিত ছিলেন বিএমএসএফ এর জেলা কমিটির সদস্য সাহাব উদ্দিন,দৈনিক আলোকিত উখিয়ার মফস্বল সম্পাদক জাহেদ হোছেন, দৈনিক ইনানী এবং খবরপত্রের উপজেলা প্রতিনিধি কাইছার হামিদ, দৈনিক গণকন্ঠের উপজেলা প্রতিনিধি মিছবাহ উদ্দীন আরজু, দৈনিক কক্সবাজার বাণীর আবু বক্কর ছিদ্দিক, স্বাধীন বাংলার মিজানুর রহমান এবং বশর সহ আরো অনেকেই।

সাইফুল ইসলাম সায়েফকে আহ্বায়ক, কাইছার হামিদকে যুগ্ম আহ্বায়ক, রমজান আলীকে সদস্য সচিব, মোঃ আকিব বিন জাকের, মিছবাহ উদ্দীন আরজু, এনামুল হক এবং আজিজুল হক আজুকে সদস্য নির্বাচিত করে মহেশখালী উপজেলা আহ্বায়ক কমিটি ঘোষণার মাধ্যমে মতবিনিময় সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: