শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ময়মনসিংহের ত্রিশালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনে প্রস্তুতি সভা

  • সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২৮৯ বার পড়া হয়েছে

এনামুল হক,ময়মনসিংহ:-
ময়মনসিংহের ত্রিশালে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও উন্নয়নশীল দেশে রূপান্তরিত হওয়ার উদযাপনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়ােজনে উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হওযায় উদযাপন কর্মসূচীর প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।|

সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মােস্তাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা তােফায়েল আহমেদ, ত্রিশাল থানার সেকেন্ড অফিসার এসআই বিকাশ চন্দ্র সরকার প্রমুখ।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার বলেন, বাংলাদেশ স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। স্বাধীনতার সূবর্ণজয়ন্তী এবং মুজিব জন্মশতবর্ষে দেশের এ অর্জন এক বিরাট গৌরব ও অনন্দের। বঙ্গবন্ধু কন্যা ও বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের এ অর্জন নতুন প্রজন্মকে উৎসর্গ করেছেন। সমগ্র দেশবাসীকে সম্পৃক্ত করে বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলায় স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হওয়ায় উদ্যাপন কর্মসূচী সারাদেশের ন্যায় ২৭ ও ২৮ মার্চ ত্রিশালে পালিত হবে।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: