শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

চকরিয়া পৌর নির্বাচনে আলমগীর চৌধুরী পূনরায় “নৌকা” প্রতীক পাওয়ায় পৌরবাসীর বিশাল গণ সংবর্ধনা ও শোকরানা সভা সম্পন্ন

  • সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১৩০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ
আসন্ন চকরিয়া পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়া নৌকার মাঝি মেয়র আলমগীর চৌধুরী। তাকে ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় বরণ করেছেন হাজার হাজার নেতাকর্মী এবং চকরিয়া পৌরবাসী। চকরিয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ তথা সরকার দলীয় প্রার্থী হিসেবে “নৌকা প্রতীক” নিয়ে গতকাল সোমবার বিকেলে হারবাং ইনানীতে পৌঁছলে তাঁকে এ গণসংবর্ধনা দেয়া হয়।

এসময় পৌরবাসী ও দলীয় নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত আলমগীর চৌধুরী উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এলাকার উন্নয়ন এবং মানুষের সেবা করার জন্য পৌর নির্বাচনে মেয়র পদে আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি সবার কাছে দোয়া, ভালবাসা আর সার্বিক সহযোগিতা কামনা করছি”।

পরে হাজার হাজার নেতাকর্মী, সাধারণ মানুষ মোটরসাইকেল ও গাড়ির বহর নিয়ে হারবাং ইনানী থেকে পৌরশহরের দিকে যাত্রা শুরু করেন। এরপর আলমগীর চৌধুরী গাড়িবহর নিয়ে চিরিঙ্গা শহরে পৌছলে রাস্তার দুইপাশে শত শত নারী পুরুষ তাকে স্বাগত জানায়। উপস্থিত জনতা নৌকা ও উন্নয়নমূলক কর্মকান্ড নিয়ে নানা শ্লোগানে শ্লোগানে মুখর হয়ে উঠে চকরিয়া পৌরশহর। এসময় মেয়র প্রার্থী আলমগীর চৌধুরী সাধারণ মানুষকে দুই হাত নেড়ে অভিবাদন জানান। পরে উৎসুক জনতা মগবাজারস্থ পৌর কমিউনিটি সেন্টার মাঠে পূর্বনির্ধারিত সংবর্ধনা অনুষ্ঠানে সমবেত হয়। এ সময় হাজার জনতার উপস্থিতিতে সংবর্ধনা অনুষ্ঠানটি জনসমুদ্রে রূপ নেয়।

এদিকে গত শনিবার মেয়র প্রার্থী আালমগীর চৌধূরীর দলীয় মনোনয়ন নিশ্চিত হওয়ার খবর পেয়ে পৌর শহর জুড়ে সাধারণ ভোটার ও তার সমর্থকদের মাঝে আনন্দ উল্লাস ছড়িয়ে পড়ে। আলমগীর চৌধুরীকে বরণ করে নিতে তার সমর্থকরা পৌর শহরের ৯টি ওয়ার্ডের বিভিন্ন স্পটসহ মহাসড়কের স্টেশন গুলোতে আতশবাজি ফাটিয়ে উল্লাসে মেতে উঠে। এ সময় তারা একে অপরের মাঝে মিষ্টি বিতরণের মাধ্যমে উল্লাস প্রকাশ করে। অপরদিকে আলমগীরকে নৌকা প্রতীক দেয়ায় দলীয় নেতাকর্মীর পাশাপাশি সাধারণ মানুষ বেশ খুশি। তারা অভিমত ব্যক্ত করে বলেন, শেখ হাসিনা মানুষ চিনতে ভুল করেননি। তিনি যোগ্য, তিনিই সবার আগে বুঝতে পারেন অসহায় গরীব দু:খির সেবা কে করতে পারবে, সেই চিন্তা মাথায় রেখে গণমানুষের নেতা আলমগীর চৌধুরীকে দলীয় মনোনয়ন দিয়েছেন। এ জন্যে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতাও জানান দলের ত্যাগী নেতাকর্মী ও সমর্থকরা।

সোমবার বিকালে মগবাজারস্থ পৌর কমিউনিটি সেন্টার মাঠে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আ.লীগের সহ-সভাপতি ছৈয়দ আলম কমিশনার। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসয়িাখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগ নেতা এ টি এম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, উপজেলা আওয়ামীলীগ নেতা সরওয়ার আলম, মোক্তার আহমদ চৌধুরী, শফিউল আলম বাহার, আমিনুর রশিদ দুলাল, মুসলেহ উদ্দিন মানিক, কাইছার উদ্দিন কচির ও হায়দার আলী প্রমুখ। এ সময় তারা আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য চকরিয়া পৌরসভা নির্বাচনে শেখ হাসিনার দেয়া নৌকা প্রতীককে বিপুল ভোটে জয়ী করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এরআগে কমিউনিটি সেন্টার মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করে মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: