মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ০৪:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

নৌকায় মনোনয়ন পেলেন মেয়র আলমগীর চৌধুরী

  • সময় শনিবার, ১৩ মার্চ, ২০২১
  • ১৮১ বার পড়া হয়েছে

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে চকরিয়া পৌরসভা নির্বাচনে পুনরায় মনোনয়ন পেলেন আলমগীর চৌধুরী।
কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচনে দ্বিতীয় বারের মতো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বর্তমান মেয়র আলমগীর চৌধুরী। সব জল্পনা-কল্পনা, আলোচনা ও গুঞ্জনের অবসান ঘটিয়ে আসন্ন পৌরসভা নির্বাচনী বৈতরনী পার হতেই নৌকার বৈঠাটি তার হাতে উঠলো।

দলীয় প্রতীক পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সেলের দায়িত্বশীল এক নেতা।

নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, শনিবার সকালে আওয়ামী লীগ সংসদীয় মনোনয়ন বোর্ড এবং স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আলমগীর চৌধুরীকে দ্বিতীয় বারের মতো চকরিয়া পৌরসভায় বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

এর আগে আগামী চকরিয়া পৌরসভা নির্বাচনে ৬জন প্রার্থী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার জন্য দৌড়ঝাপ শুরু করেছিলেন। পরে দলীয় প্রার্থীতা পেতে জেলা আওয়ামী লীগের গঠিত মনোনয়ন বোর্ডে বর্তমান পৌর মেয়র চকরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আলমগীর চৌধুরীসহ আরো ৫জনের মনোনয়ন বোর্ডে জমা দেন।

আসন্ন চকরিয়া পৌরসভা নির্বাচনে পুনরায় আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে আলমগীর চৌধুরী চকরিয়া নিউজকে বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার একজন ক্ষুদ্র সেবক হিসেবে পৌরসভার উন্নয়নের কাজ করেছি। গত ৫বছর পৌরসভার সাধারণ জনগণের ভালোবাসা অর্জন করেছি। তাই দল আমাকে মূল্যায়ন করেছে।’

তিনি আরও বলেন,‘প্রধানমন্ত্রীর আস্থা ও বিশ্বাস রয়েছে বলেই পুনরায় তাকে মনোনয়ন দিয়েছেন। এজন্য প্রধানমন্ত্রী ও জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। আশা করি, জনগণ আমাকে বিপুল ভোটের মাধ্যমে আবারও জয়ী করবে।’

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: