শনিবার, ২৪ এপ্রিল ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

সিলেটে কোয়ারেন্টিনে ১৪৭ লন্ডনি

  • সময় বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৭৩ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :
লন্ডনে করোনা পরিস্থিতি ভয়বহতার মধ্যে দিয়ে সিলেটে আরও ১৪৭জন লন্ডনি এসেছেন। এদের মধ্যে ৩জনের দুটি করোনার টিকা নেয়ার অনুমতিপত্র থাকায় তাদেরকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। আর অবশিষ্ট ১৪৪জনকে কোয়ারেন্টিনে পাঠানো হয়।

বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল সাড়ে ৯টা ২৫ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি-২০২ ফ্লাইটটি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দরে করোনা সার্টিফিকেটসহ আগতদের স্বাস্থ্য পরীক্ষা-নিরীক্ষা করার পর সরকারি নির্দেশনায় সেনাবাহিনী ও পুলিশের সার্বিক তত্ত্বাবধানে তাদেরকে বাসে করে ৭দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়।

বিষয়টি নিশ্চিত করেন মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার  (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের। তিনি বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা ২৫ মিনিটে বিজি-২০২ ফ্লাইটে করে ১৪৭ জন সিলেটের বাসিন্দা লন্ডন থেকে আসেন। তাদের মধ্যে ১৪৪ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ও ৩ জনকে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে।

তিনি জানান, হোটেল ব্রিটেনিয়া = ২৩ জন, হোটেল অনুরাগ ১৭ জন, হোটেল নূরজাহান ১৫ জন, হোটেল হলি গেট ২৫  জন, হোটেল  স্টার প্যাসিফিক ১৫ জন, হোটেল  লা রোজ ১২ জন, হোটেল লা ভিস্তা ২১ জন, হোটেল রেইন বো গেষ্ট হাউজ ১০ জন, রয়েল প্লাম ৬ জন।

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: