শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৯:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ায় আপনাকে স্বাগতম

ক্রান্ত ১১ বছরের জিসান, বাঁচাতে বাবা-মায়ের আকুতি মাত্র এগারো বছরের ছোট্ট শিশু মোঃ জিসান

  • সময় মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ১৪৮ বার পড়া হয়েছে

এই বয়সে যার সহপাঠীদের সাথে স্কুলে যাওয়া, খেলাধুলা করা ও ঘুরে বেড়ানোর কথা কিন্তু এখন ছোট্ট জিসানের বেশিরভাগ সময় কাটছে হাসপাতালের বিছানায়। প্রাণচঞ্চল ফুটফুটে এই শিশু দুরারোগ্য ব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে জীবন সায়াহ্নে দাঁড়িয়ে। শিশু জিসানের বাড়ি চট্টগ্রাম মহানগরের ২৩ নং ওয়ার্ড পোস্তারপাড় এলাকায়। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ২য় তলার ৯নং ওর্য়াড়ের ১৫ নাম্বার বেডে চিকিৎসাধীন অবস্থাতে আছে। অর্থের অভাবে দরিদ্র পরিবারের শিশু জিসানের চিকিৎসা এখন বন্ধের উপক্রম।

তার বাবা মোঃ ইকবাল চায়ের দোকানে থেকে যা আয় করতেন তা দিয়েই চলতো তাদের সংসার। কিন্তু ছেলের ক্যান্সারের চিকিৎসা চালাতে গিয়ে সব আয়ের পথ বন্ধ হয়েছে হতভাগ্য বাবার। জিসানকে নিয়ে হাসপাতালে কাটছে নির্ঘুম রাত। শিশুটির দরিদ্র বাবার পক্ষে চিকিৎসার এত ব্যয়বহন করা একেবারে অসম্ভব। অন্যের কাছে ধারদেনা করে কোনও রকম শিশুটির চিকিৎসা সচল রেখেছেন জিসানের বাবা।

এখন অর্থ সঙ্কটে জিসানের চিকিৎসা চালিয়ে যাওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে। তাই সমাজের দানশলী ও বিত্তশীল ব্যক্তিদের এগিয়ে আসার আকুতি পরিবারের। কান্না জড়িত কন্ঠে শিশুটির মা জানান, আমার ছেলেটার ব্লাড ক্যান্সার ধরা পড়ায় তার চিকিৎসা চালাতে হিমশিম খাচ্ছি। আমরা মানুষের কাছে ধারদেনা করে ছেলের চিকিৎসায় ব্যয় করে নিঃস্ব। আমার অবুঝ শিশুটার জন্য একটু সাহায্য করুন ভাই। বাচ্চার কষ্ট আমার আর সহ্য হচ্ছে না। এরপর কান্নায় ভেঙে পড়েন জিসানের মা। শিশুটির চিকিৎসার খরচ জোগাতে সমাজের হৃদয়বান ও বিত্তশীল মানুষের সহায়তা চেয়েছেন তিনি। সাহায্য পাঠানোর ঠিকানাঃ সরাসরি চট্টগ্রাম মেডিকেল কলেজ অথবা বিকাশ পার্সোনাল ০১৮৩৯-৪৫৭৭১৮ (মা)

Please Share This Post in Your Social Media

আরো সংবাদ
%d bloggers like this: